• আজ ১০ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

ঈদে আসছে মোশাররফ করিমের জ্বি স্যার ঠিক বলেছেন

৫:০৬ অপরাহ্ণ | বুধবার, জুন ২৯, ২০১৬ বিনোদন

news_picture_34347_mosharaf_karim1


বিনোদন ডেস্কঃ

মোশাররফ করিম যে অফিসে চাকরি করেন সেই অফিসের বস শহীদুল ইসলাম সাচ্চু। অফিসের কাজে মোশাররফ করিম বরাবরই সিরিয়াস কিন্তু তার সমস্যা তিনি প্রতিদিন অফিসে একটু দেরি করে আসেন। ওদিকে বস রাফ এন্ড টাপ স্বভাবের মানুষ। ডিসিপ্লিন যারা মানে না তাদের একেবারে সহ্য করতে পারেন না।

ওই অফিসে আরো কয়েক জন্য চাকরিজীবী আছেন। তাদের মধ্যে দু’জন মহিলা স্টাফ। তারা দু’জনেই অনেকটা আহ্লাদী স্বভাবের! বস ছাড়া সবাই অফিসে একে অন্যকে নিয়ে কানাকানি করেন। এসব কথা অফিসের পিয়ন বসের কানে তিলকে তাল বানিয়ে পরিবেশন করেন। এটা ওই অফিসের নৈমিত্তিক চিরচেনা দৃশ্য।

হঠাৎ একদিন উপর মহল থেকে খবর আসে অফিসের একজন কর্মকর্তার চাকরি চলে গেছে। কিন্তু কার চাকরি গেছে সেটা কেউ জানেন না। এই নিয়ে সকলের মধ্যে বাড়তি উত্তেজনা কাজ করে। কানাঘুষা চলে একে অন্যের মধ্যে। প্রত্যেকেই মনে করেন তার নিজের চাকরি চলে গেছে। কিন্তু একটা সময় জানা যায় চাকরিটা চলে যায় অফিসের বস সাচ্চুর।

এরপর মোশাররফ করিম সকলকে নিয়ে এক নতুন সিন্ধান্ত নেন। গল্পের পুরোটা জানতে হলে নাটকটি দেখতে বললেন নির্মাতা মারুফ মিঠু। মারুফ রেহমানের চিত্রনাট্যে নাটকটির নাম ‘জ্বি স্যার ঠিক বলেছেন’। এটি প্রচারিত হবে এশিয়াটিক মাইন্ডশেয়ারের ব্যানারে জিটিভি’র ঈদের অনুষ্ঠানমালা মোশাররফ করিম কমেডি ফেস্টে।

এতে মোশাররফ করিম সাচ্চু ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন নূরে আলম নয়ন, মুনিয়া ইসলাম, রিফাত জাহান, নয়ন জামান প্রমুখ। আজ বুধবার রাজধানীর পান্থপথের একটি অফিসে নাটকটির শুটিং শুরু হয়েছে।

নির্মাতা মিঠু বলেন, গল্পটা কর্মজীবী মানুষদের নিয়ে। চেষ্টা করছি দর্শকদের ভালো লাগার মত করে উপস্থাপন করতে। আশা করছি দর্শকরা নাটকটি দেখে অনেক মজা পাবেন।