• আজ শুক্রবার। গ্রীষ্মকাল, ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। সকাল ৯:০২মিঃ

আলোচিত ছবি ‘শিকারি’ মুক্তির দু’দিন পর শ্রাবন্তীর বাগদান

⏱ | বুধবার, জুন ২৯, ২০১৬ 📁 বিনোদন, স্পট লাইট

বিনোদন ডেস্ক – আসছে ঈদে দুই বাংলায় একসঙ্গে মুক্তি পাচ্ছে যৌথ প্রযোজনার সিনেমা শাকিব খান ও শ্রাবন্তী অভিনীত ‘শিকারী’। তবে ঈদের পরপরই ২৭ বছর বয়সী কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী আবারো বিয়ের পথে একধাপ এগোবেন। এরই মধ্যে নিজের বাগদানের দিনক্ষণ ঘোষণা করলেন এই নায়িকা।

চলতি মাসের ৬ জুলাই শাকিব ও শ্রাবন্তী জুটির প্রথম ছবি মুক্তির দু’ দিন পর অর্থাৎ ৮ জুলাই তার বাগদান হবে বলে জানিয়েছেন শ্রাবন্তী।

এক বছর সম্পর্কে থাকার পর প্রেমিক কৃষাণ ব্রজের সঙ্গে বাগদান করছেন অভিনেত্রী শ্রাবন্তী। নিজেদের সম্পর্ককে আরো এক ধাপ এগিয়ে নিতেই এই সিদ্ধান্ত নিয়েছেন এ জুটি। তবে তাদের বিয়ের মূল আনুষ্ঠানিকতা হবে আগামী বছর।

একটি অনুষ্ঠানে অংশ নিতে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন শ্রাবন্তী। সেখানে যাওয়ার আগেই তার বাগদানের পরিকল্পনা একটি সংবাদমাধ্যমকে জানিয়েছেন এ অভিনেত্রী। তিনি বলেন, ‘আমি জুলাইয়ের ৬ তারিখে ফিরব এবং ৮ জুলাই আমার বাগদান। পরিবার সব আয়োজন করবে। সকালে বাড়িতে পূজা হবে, এদিন বাবার কিনে দেওয়া লাল শাড়ি পরব।’

srabont-maride

অন্যদিকে কৃষাণও তৈরি হচ্ছেন বিশেষ দিনের জন্য। শ্রাবন্তীর জনপ্রিয় ‘এগিয়ে দে’ এবং ‘ও মাই লাভ’ গানের তালে এদিন নাচবেন তিনি।

বাগদান শেষে দুজন মিলে ইউরোপ ভ্রমণে যাবেন বলে জানিয়েছেন শ্রাবন্তী। শ্রাবন্তী এবং কৃষাণ দুজনেই পরস্পরের জন্য হীরের আংটি কিনেছেন। তবে হীরের আংটির চেয়ে একটি চুম্বনই তাদের কাছে বেশি গুরুত্বপূর্ণ বলে জানিয়েছেন কৃষাণ।

তিনি বলেন, ‘একটি চুম্বন আমাদের সকল সমস্যা সমাধান করতে পারে।’