গাইবান্ধায় দুঃস্থ প্রতিবন্ধীদের মধ্যে বিনামূল্যে হুইল চেয়ার বিতরণ


Prodibondhi-help-Photo

আঃ খালেক মন্ডল, গাইবান্ধা থেকে: গাইবান্ধার অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন কর্মীরহাতের উদ্যোগে জেলার ১শ’ জন দুঃস্থ শারীরিক প্রতিবন্ধীদের মধ্যে বুধবার বিনামূল্যে হুইল চেয়ার বিতরণ করা হয়। আমেরিকার ফ্রি হুইল চেয়ার মিশনের সহযোগিতায় কার্যালয় চত্বরে প্রতিবন্ধীদের মধ্যে হুইল চেয়ার বিতরণ করেন সদর উপজেলার নির্বাহী অফিসার মোঃ আশরাফুল মমিন খান।

এ উপলক্ষে কার্যালয় চত্বরে কর্মীরহাতের সভাপতি এম. আব্দুস সোবহানের সভাপতিত্বে বক্তব্য রাখেন কর্মীরহাতের সহ-সভাপতি মোঃ আব্দুল মাজেদ রাজু, যুগ্ম সম্পাদক আবু জাফর সাবু প্রমুখ। এ বছর গাইবান্ধা জেলাসহ দেশের রংপুর, বগুড়া, জয়পুরহাট, ঠাকুরগাঁও, ঝিনাইদহ, রাজশাহী, পাবনা, চাঁপাইনবাবগঞ্জ, ঢাকা, খুলনা, চট্টগ্রাম, বরিশাল ও ব্রাহ্মনবাড়িয়া জেলাসহ মোট ১৪টি জেলায় কর্মীরহাতের তত্বাবধানে ৩ হাজার ৩শ’ হুইল চেয়ার বিতরণ করা হচ্ছে।

প্রসঙ্গত উলে¬খ্য যে, কর্মীরহাত ২০০৬ সাল থেকে দরিদ্র শারীরিক প্রতিবন্ধীদের মাঝে বিনামূল্যে হুইল চেয়ার বিতরণ কার্যক্রম শুরু করে। তখন থেকে ২০১৫ সাল পর্যন্ত দেশের ৫০টি জেলায় ১৬ হাজার ৫শ’ হুইল চেয়ার বিতরণ করা হয়েছে। ২০১৬ সালে আরো ৩ হাজার ৩শ’ হুইল চেয়ার বিতরণ কার্যক্রম চলছে।

◷ ৭:২৭ অপরাহ্ন ৷ বুধবার, জুন ২৯, ২০১৬ দেশের খবর, রংপুর