রাজশাহীর আবাসিক হোটেলে রহস্যজনকভাবে ব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধার


রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহী নগরীর লক্ষ্মীপুর এলাকার আবাসিক হোটেল সেঞ্চুরি থেকে আব্দুল্লাহিল বাকি (৪৫) নামের এক ব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার বিকেলে রাজপাড়া থানা পুলিশ ওই লাশ উদ্ধার করে।

বুধবার বিকেলে হোটেলের ৫১৮ নম্বর কক্ষের দরজা ভেঙে নগরীর রাজপাড়া থানা পুলিশ তার লাশ উদ্ধার করে। আব্দুল্লাহিল বাকি রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের সুপারভাইজার পদে কর্মরত ছিলেন। তিনি কুড়িগ্রামের খলিলাবাদ এলাকায় আব্দুল জব্বারের ছেলে।

পুলিশ জানায়, লাশটি ওই কক্ষের বাথরুমে মাথা নিচু করে বসা অবস্থায় ছিল। ময়নাতদন্তের জন্য লাশটি রাজশাহী মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

dead-bodyজানা গেছে সম্প্রতি অনিয়মের অভিযোগে চাকরিচ্যুত হন ওই কর্মকর্তা। এনিয়ে বিভাগীয় মামলাও চলছে। ওই মামলার কাজে গত ২৭ জুন রাজশাহীতে আসেন আব্দুল্লাহিল বাকি। বুধবার তার রাজশাহী ছেড়ে যাবার কথা ছিলো।

বুধবার বিকেলে হোটেলের একজন কর্মচারী তার কক্ষ পরিষ্কার করতে যান। কিন্তু অনেক ডাকাডাকির পরও দরজা না খোলায় হোটেল কর্তৃপক্ষ পুলিশে খবর দেন। পরে পুলিশ গিয়ে দরজা ভেঙে তার লাশ উদ্ধার করে।

হোটেলের কক্ষের সঙ্গে সংযুক্ত বাথরুমের ভেতর তার লাশ পাওয়া যায়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন বলে । তবে বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য তার লাশের ময়নাতদন্ত করা হচ্ছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়েরের প্রস্তুতি চলছে ।

◷ ৮:০০ অপরাহ্ন ৷ বুধবার, জুন ২৯, ২০১৬ অকালমৃত্যু প্রতিদিন, আলোচিত, ফিচার