• আজ ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

কালকিনিতে মায়ের সাথে অভিমান করে পুত্রের আত্মহত্যা

১:১৫ অপরাহ্ন | বৃহস্পতিবার, জুন ৩০, ২০১৬ ঢাকা, দেশের খবর

এইচ এম মিলন, কালকিনি প্রতিনিধি: মাদারীপুরের কালকিনি পৌর এলাকার দক্ষিন রাজদী গ্রামে মায়ের সাথে অভিমান করে মোঃ রিজন (১৮) নামের এক পুত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। এ ঘটনাটি ঘটেছে গতকাল বুধবার রাত ৯টার দিকে। এদিকে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

atohotta

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, দক্ষিন রাজদী গ্রামের ইলিয়াশ বয়াতির ছেলে রিজন তার মা রেখা বেগমের সাথে ঈদের মার্কেট করা নিয়ে তর্কবিতর্কে জরিয়ে পড়ে। এক পর্যায় এ ঘটনার সূত্র ধরে অভিমান করে ঘড়ের আড়ার সাথে গলায় রশি দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করে। খবর পেয়ে কালকিনি থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরন করেন।

কালকিনিতে এক শ্রমিকের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি: আহত-২

মাদারীপুরের কালকিনি উপজেলার ডাসার থানার গোপালপুর এলাকায় মামুন সরদার নামের এক শ্রমিকের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি সংগঠিত হয়েছে। এতে করে নগদ টাকা সহ প্রায় ২ লক্ষাধিক টাকার মালামাল লুটপাট করে নিয়ে যায় ডাকাতরা। এ সময় ডাকাতদের অস্ত্রের আঘাতে মহিলা সহ দুইজন গুরুতর আহত হয়েছে। আহতদেরকে বরিশাল সেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনাটি ঘটেছে আজ বৃহস্পতিবার ভোর রাতে।

পুলিশ ও ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা গেছে, ধর্জি গ্রামের সেকান্দার সরদারের ছেলে মামুন সরদারের ঘড়ের ভেতরে ৮-১০ জনের একটি মুখোশধারী ডাকাত দল ঘড়ের ভেতরে প্রবেশ করে প্রথমে সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ৫০ হাজার টাকা, দুই ভরি স্বর্ণ ও তিনটি মোবাইল সেট সহ দুই লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায়।

এ সময় ডাকাতদের বাঁধা দিলে মোঃ মামুন সরদারকে কুপিয়ে জখম করে এবং তার স্ত্রী রেশমা বেগমকে রড দিয়ে পিটিয়ে আহত করে। এ ব্যাপারে ডাসার থানায় একটি মামলার প্রক্রিয়া চলছে।