• আজ বুধবার। গ্রীষ্মকাল, ৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২১শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। সকাল ১০:১৫মিঃ

‘ডন ৩’ তে দেখা যেতে পারে দীপিকাকে !

১:৩২ অপরাহ্ন | বৃহস্পতিবার, জুন ৩০, ২০১৬ বিনোদন

বিনোদন ডেস্কঃ ‘ডন ৩’ ছবির নির্মাণ নিয়ে অনেক দিন ধরেই আলোচনা চলছে। এরই মধ্যে খবর, প্রিয়াঙ্কা থাকছেন না ছবিতে। তারপর আবার জ্যাকলিন ফার্নান্দেজ আলোচনায় এলেন, তিনি আবার নিজের অন্তর্ভুক্তির খবরও অস্বীকার করেছেন !

এর আগে শোনা গিয়েছিল, আগের দুই ছবির মতো ‘ডন’ সিরিজের এই ছবিতেও থাকবেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু ফারহান আখতার জানিয়েছেন, কেবল মুখ্য চরিত্রে শাহরুখের অভিনয় ছাড়া আর কোনো কিছুই এখনো ঠিক হয়নি।

don-3এখন এও শোনা যাচ্ছে, ফারহান নাকি দীপিকাকে ‘ডন ৩’ ছবিতে নিতে চাচ্ছেন। এজন্য ‘রকঅন স্টার ২’ তারকা দীপিকার সঙ্গে যোগাযোগও করেছেন। যদি দীপিকা এতে সায় দেয় তবে এটি হবে শাহরুখ-দীপিকা জুটির চতুর্থ ছবি।

যারা দীপিকা পাড়ুকোণ ও ফারহান আখতারের মধ্যে ভাল সম্পর্ক নেই, তারা ভুল করছেন। সদ্য শেষ হওয়া আইফা অ্যাওয়ার্ডে দুইজনের মধ্যে বেশ ভাল কথাবার্তা হয়েছে, মজাও করেছেন তারা।

আইফার একটি সূত্র বলিউডলাইফকে বলেছেন, ফারহান ও দীপিকার বন্ধন দেখে মনে হয়েছে তাদের বন্ধুত্ব অনেকদিনের। ফারহান তার অভিনয় নিয়ে রিহার্সাল করার সময় দীপিকা তাকে ডেকে অভিনন্দন জানায়। তারা পরস্পরকে আলিঙ্গনও করে। তারা দুইজন অনেকক্ষণ কথা বলেছেন ও মজা করেছেন। খবর: ওয়ান ইন্ডিয়া।