• আজ বুধবার, ২৯ বৈশাখ, ১৪২৮ ৷ ১২ মে, ২০২১ ৷

জন্মের বার দিয়ে জেনে নিন আপনি কেমন মানুষ

❏ বৃহস্পতিবার, জুন ৩০, ২০১৬ লাইফস্টাইল

লাইফস্টাইল ডেস্ক: জন্মদিনের মতোই কোন বারে জন্মেছি তাও নির্ধারণ করে আমাদের কিছু চারিত্রিক বৈশিষ্ট্য।  জন্মের বার থেকে জানা যাবে আপনার ব্যক্তিত্ব কেমন হতে পারে।

bar

শুক্রবার:

এই বারে যাদের জন্ম তারা রোম্যান্টিক হয়। এদের ইনটিউশন খুব প্রখর। অন্যদের প্রতি এরা সমব্যথী। তবে শুক্রবারে যাদের জন্ম তারা বেশ অলস প্রকৃতির মানুষ হয়।

শনিবার:

শনিবারে যাদের জন্ম তারা বয়সের তুলনায় বেশি পরিণত মনস্ক মানুষ হন। সেই কারণে কিছুটা একাকীত্ব পছন্দ করেন এরা। এরা জীবনে লক্ষ্য নিয়ে চলেন এবং লক্ষ্য পূরণের প্রতি দায়বদ্ধ।

রবিবার:

এই দিন সূর্যের বার। যারা এই দিনে জন্মেছেন তারা সৃজনশীল, উজ্জ্বল ও সাহসী। শৈল্পিক ও নিজেদের কাজ নিয়ে এরা বেশ গর্বিত। বহির্মুখী হওয়ার কারণে সহজে বন্ধুত্বও করে নিতে পারেন। যে কোনও কাজেই এরা সম্মান লাভ করেন।

সোমবার:

এই দিন চন্দ্রের বার। যারা সোমবারে জন্মেছেন তারা তাই যারা রবিবারে জন্মেছেন তাদের একেবারে বিপরীত। এরা সুন্দর ও নরম মনের মানুষ। অন্যদের সাহায্য করতে এরা সদা প্রস্তুত। কখনই নিজেদের কাজের প্রচার চান না। এরা বন্ধু, পরিবার এমনকী অপরিচিতদেরও ভাল করতে চান।

মঙ্গলবার:

এদের বলা হয় বর্ন লিডার। মঙ্গলের বারে জন্ম হওয়ার জন্য এরা স্মার্ট, সাহসী, নেতৃত্ব দিতে সদা প্রস্তুত। ইনটিশনও ভাল হয় এদের। সাহস থাকার জন্য এদের মধ্যে একটা তেজদীপ্তি থাকে। তবে এরা বেশ অধৈর্য হন।

বুধবার:

এই দিন যাদের জন্ম তাজের বুদ্ধি ও কল্পনাশক্তি প্রবল। এরা যুক্তিবাদী ও বাস্তববুদ্ধি সম্পন্ন। খুব সহজেই মনের কথা ব্যক্ত করতে পারেন।

বৃহস্পতিবার:

এরা খুবই সৎ প্রকৃতির ও সুন্দর মানুষ হন। অত্যন্ত নেতিবাচক পরিস্থিতিতেও এরা ইতিবাচক মনোভাব রাখতে জানেন। এরা আবেগে ভরসা রেখে অনেক দূর পর্যন্ত যেতে পারেন।

এই বিভাগ থেকে আরও পড়ুন :