• আজ বুধবার। গ্রীষ্মকাল, ৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২১শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। সকাল ১০:৪৫মিঃ

বাউফলে দুই নারী সহ ৩ জনকে নির্মমভাবে কুপিয়ে জখম

৩:৩৯ অপরাহ্ন | বৃহস্পতিবার, জুন ৩০, ২০১৬ দেশের খবর, বরিশাল

কৃষ্ণ কর্মকার, বাউফল প্রতিনিধি: পটুয়াখালীর বাউফলে উপজেলার কেশবপুর ইউনিয়নের আওলাদ মাষ্টার নামের এক ব্যাক্তির বাড়ির দরজা ভেঙ্গে ঘরে ঢুকে দুই নারী সহ তিনজনকে নির্মমভাবে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। গভীর রাতে ওই ইউনিয়নের মমিনপুর গ্রামে এ ঘটনা ঘটে।

kupia-hotta

আওলাদ মাষ্টারের ছেলে আহত লিটন সিকদার বলেন, আজ বৃহস্পতিবার দিবাগত রাত সোয়া ১টার দিকে দরজা ভেঙে ঘরে ঢুকে মুখোশধারী তিন দুর্বৃত্ত এলোপাতাড়ি কুপিয়ে তাদেরকে আহত করে। ওই সময় দুর্বৃত্তরা তার বাবাকে খুঁজতে থাকে। এক পর্যায়ে তাদের চিৎকার শুনে স্থানীয় লোকজন ছুটে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। হামলায় তিনি সহ তার স্ত্রী সাথী বেগম (২৮) ও মা পরীভানু (৬০)।

তাদেরকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে ওই রাতেই সাথি ও পরীভানুকে আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা। সেখান থেকে আজ বৃহস্পতিবার দুপুরে ঢাকার আগারগাও নিউরো সাইন্স হসপিটালে পাঠানো হয়েছে।

আওলাদ মাস্টার বলেন, তাকে সহ তাদের পরিবারের সব সদস্যদের হত্যার উদ্দেশ্যে দরজা ভেঙে ঘরে ঢুকেছে দুর্বৃত্তরা। পূর্ব বিরোধের জের ধরে এ ঘটনা ঘটেছে বলে তিনি দাবি করেন।

বাউফল থানার ওসি আযম খান ফারুকী সত্যতা নিশ্চিত করে সময়ের কণ্ঠস্বরকে বলেন, ‘পারিবারিক পূর্ব বিরোধের জের ধরে এ ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে।’