ঘুমের ট্যাবলেট খাইয়ে ৭০ লক্ষ টাকার মালামাল লুট: ডিবি পুলিশ কতৃক গ্রেফতার ৩

৪:১২ অপরাহ্ন | বৃহস্পতিবার, জুন ৩০, ২০১৬ ঢাকা, দেশের খবর, স্পট লাইট

nsd-db-70-lakh-lut-malamal

মোঃ হৃদয় খান, স্টাফ রিপোর্টার:  নরসিংদী জেলার মাধবদী থানাধীন একটি ফ্যাক্টরীর মালিক ও শ্রমিকদের ঘুমের ট্যাবলেট খাইয়ে অচেতন করে ৭০ লক্ষ টাকার মালামাল লুটের ঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। আজ বৃহস্পতিবার দুপুরে পুলিশ সুপার সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার আমেনা বেগম সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন। আটককৃতরা হলেন, গাইবান্ধা জেলার ফুলছড়ি থানার তারা মিয়ার পুত্র ঝিনুক(২৭), শরীয়তপুর জেলার সখীপুর থানার নূরুল আমীন শেখের পুত্র আল-আমীন(২৫), নারায়ণগঞ্জ জেলার আল-আমিন মিয়া(২৮)।

পুলিশ সুপার আমেনা বেগম বলেন, নরসিংদী মাধবদী হানিফ এ্যামব্রয়ডারী ফ্যাক্টরীতে পরিচয় গোপন করে হানিফ নামে একজন শ্রমিক গত ১১ জুন কাজে যোগদান করেন। পরে ১৪ জুন ভোরে ফ্যাক্টরীর মালিক ও শ্রমিকদের কৌশলে খাবারের সাথে ঘুমের ঔষধ মিশিয়ে খাইয়ে অচেতন করে ফ্যাক্টরীতে থাকা ৭০ লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

এ ঘটনায় মাধবদী থানায় একটি মামলা দায়ের করা হলে পুলিশ সুপার আমেনা বেগম মামলাটি জেলা গোয়েন্দা মাখার এস আই আ: গাফাফারকে তদন্ত করার নিদেশ দেন। পরে ডিবির এস আই গাফফার ও তার সঙ্গীয় ফোর্স নারায়নগঞ্জ, গাইবান্ধা ও ঢাকা জেলার বিভিন্ন থানায় অভিযান চালিয়ে লুট হওয়া মালামালসহ ৩ জনকে গ্রেফতার করে।

এরা সংঘবদ্ধ ছিনতাইকারী দেলর সক্রিয় সদস্য। বিভিন্ন সময় নাম ও পরিচয় গোপন করে চুরি ও ছিনতাই করে থাকে। এ চক্রের সাথে জড়িত অন্যন্যদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে বলে জানান পুলিশ সুপার আমেনা বেগম।