মাদারীপুরে নাশকতার উদ্দেশ্যে প্রবাসীর বাড়িতে আগুন

৩:৫৯ অপরাহ্ণ | বৃহস্পতিবার, জুন ৩০, ২০১৬ ঢাকা, দেশের খবর

মেহেদী হাসান সোহাগ, মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর ইউনিয়নের বড় মেহের এলাকায় কুয়েত প্রবাসী আমির হাওলাদারের বসত বাড়িতে আজ বৃহস্পতিবার ভোর ৪টায় নাশকতার উদ্দেশ্যে আগুন দেয়া হয়েছে।

puria-hotta

আমির হোসেনের স্ত্রী মিসেস লাকি বেগম বলেন, আমার রুমে আমার ছেলেকে নিয়ে ঘুমাচ্ছিলাম। হঠাৎ খাটের নিচে আলো দেখতে পেয়ে নিচে তাকিয়ে দেখি আমাদের খাটে আগুন ধরেছে। খাটের চালিতে আগুন ধেয়ে উঠে বিছানার তোষকে লেগে গেছে। আমার ওই অবস্থায় হাতের কাছে যা ছিল তাই দিয়ে আগুন নেভানোর চেষ্টা করি ও চিৎকার করি। পরে এলাকার লোকজন এসে চাপকলের পানি দিয়ে আগুন নিয়ন্ত্রন আনে।

তিনি আরও বলেন, আমাকে ও আমার সন্ত্রানকে আগুনে পুরিয়ে হত্যা করার জন্য পরিকল্পিত ভাবেই আগুন দেয়া হয়েছিল। তবে আল্লাহর রহমতে বড় কোন দুর্ঘটনা থেকে আমরা রেহাই পেয়েছি।

এ বিষয়ে সদর মডেল থানার এস আই প্রদীপ কুমার ঘটনার সত্যতা স্বীকার করে সময়ের কণ্ঠস্বরকে বলেন, প্রবাসী আমির হোসের স্ত্রী সদর থানায় অভিযোগ দিলে আমরা ঘটনাস্থলে গিয়ে জানতে পারি বাই সাইকেলের টিউব দিয়ে টিনের নিচ দিয়ে আগুন দেয়ার চেষ্টা করা হয়। বাড়ীর লোকজন টের পেয়ে গেলে বাসার লোকেরাই পানি দিয়ে আগুন নিয়ন্ত্রন করে। তবে এ ঘটনাটি পরিকল্পিত বলে ধারণা করা হচ্ছে।