• আজ বৃহস্পতিবার। ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ। দুপুর ১:২০

ক্রিকেট মাঠ নয়, ব্রেট লি’র নাচ-গানে কাঁপবে এবার সিনেমার পর্দা

⏱ | বৃহস্পতিবার, জুন ৩০, ২০১৬ 📁 বিনোদন

news_picture_34372_bratli1


বিনোদন ডেস্কঃ

ব্যাট ও বোল, দুই দিয়েই মাঠ কাঁপিয়েছিলেন ক্রিকেট বিশ্বের অন্যতম গতি-মানব অস্ট্রেলিয়ান ক্রিকেট দলের প্রাক্তন খেলোয়ার ব্রেট লি। এবার সেই ব্রেট লি নাচে গানে ও অভিনয় দিয়ে সিনেমার পর্দা কাঁপাবানে।

প্রথমবারের মত এই অভিনেতা ভারত-অস্ট্রেলিয়ার যৌথ প্রযোজনার ছবি ‘আনইন্ডিয়ান’ শিরোনামের একটি ছবিতে অভিনয় করেছেন। আসছে আগস্টেই মুক্তি পাবে তার এই ছবিটি। ছবিতে তিনি রয়েছেন কেন্দ্রীয় চরিত্রে।

সূত্র জানিয়েছে, বিশ্বখ্যাত ক্রিকেট তারকা ব্রেট লি এবং তুমুল প্রশংসিত সিনেমা ‘অ্যাংরি ইন্ডিয়ান গডসেস’-এর অভিনেত্রী ভারতীয় তানিশথা চ্যাটার্জি অভিনীত ছবি ‘আনইন্ডিয়ান’ নামের ছবিটি আসছে আগস্টের ৫ তারিখে অস্ট্রেলিয়া ও ভারতে একযোগে মুক্তি পেতে যাচ্ছে।

২০১৪ সালে অস্ট্রেলিয়া জাতীয় দলের ফাস্ট বোলার ব্রেট লি ‘আনইন্ডিয়ান’ ছবিটির শুটিং শুরু করেন। যা ২০১৫ সালের এপ্রিলে শেষ হয়। এরপর পোস্ট প্রোডাকশনে কাজ চললেও ছবিটি মুক্তির তারিখ জানানো হয়নি।

শুটিং শেষ হওয়ার গত প্রায় এক বছরে ব্রেট লি অভিনীত ছবিটির কথা যখন সবাই ভুলতে বসেছে ঠিক সেসময়ই হঠাৎ করে নির্মাতা অনুপম শর্মা ছবিটির মুক্তির তারিখ ঘোষণা করে আবার আলোচনায়। যদিও সম্প্রতি শেষ হওয়া ‘আন্তর্জাতিক কান চলচ্চিত্র উৎসব’-এর ৬৯তম আসরে ছবিটি প্রদর্শন হয়েছে।