কটিয়াদীতে পল্লী বিদ্যুৎ এর ডিজিএম এর উপর সন্ত্রাসী হামলা ,আটক ৩

৫:২৫ অপরাহ্ন | বৃহস্পতিবার, জুন ৩০, ২০১৬ ঢাকা, দেশের খবর

sontrasi-hamla-kotiyadi

ছাইদুর রহমান নাঈম, কটিয়াদী (কিশোরগঞ্জ) থেকে: কিশোরগঞ্জের কটিয়াদী পল্লী বিদ্যুৎ এর ডিজিএম মোস্তফা কামালের উপর হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে নয়টার দিকে পৌর সদরের পুর্বপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ পৌর সদরের বিভিন্ন স্থান থেকে ৩ জনকে আটক করেছে। এরা হল, ইলেক্টেসিয়ান মাজহারুল পল্টু, মহিউদ্দিন খান, সিরাজুল ইসলাম মেনু।

জানা যায়, ডিজিএম মোস্তফা কামাল পৌর সদরের পুর্বপাড়া মহল্লার বাসা থেকে অফিসের উদ্দেশ্যে বের হবার পর বাসার সামনেই রড দিয়ে মাথায় এলোপাথাড়ি হামলা চালিয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় ডিজিএমকে প্রথমে কটিয়াদী হাসপাতালে আনা হয়। পরে কিশোরগঞ্জ সদর হাসপাতালে নেওয়া হলে অবস্থার অবনতি হওয়ায় ঢাকা এ্যাপেলো হাসপাতালে নেওয়া হয়। তার অবস্থা আশংঙ্কাজনক বলে জানা গেছে। এ দিকে ডিজিএমকে দেখার জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতালে ছুটে যান জেলা পুলিশ সুপার সহ পুলিশের অন্যান্য কর্মকর্তা বৃন্দ। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন, সহকারী পুলিশ সুপার (হোসেনপুর সার্কেল ) জামাল উদ্দিন।

কটিয়াদী মডেল থানার ওসি মোঃ আব্দুস ছালাম মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মামলার প্রক্রিয়া চলছে। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ৩ জনকে আটক করা হয়েছে। অন্যদের ধরতে পুলিশের বেশ কয়েকটি টিম অভিযান চালাচ্ছে।

উল্লেখ্য, ডিজিএম মোস্তফা কামাল যোগদানের পর থেকে পল্লী বিদ্যুৎ এর দালালদের বিরুদ্ধে কঠোর অবস্থান নিয়েছিলেন। পল্লী বিদ্যুৎ কে দুর্নিতি মুক্ত করতে তিনি তৎপর ছিলেন।