• আজ শুক্রবার। গ্রীষ্মকাল, ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। সকাল ৮:৫৩মিঃ

বাজেট-উত্তর ইফতারে প্রধানমন্ত্রীর যোগদান

⏱ | বৃহস্পতিবার, জুন ৩০, ২০১৬ 📁 ফিচার

সময়ের কণ্ঠস্বরঃ বাজেট পরবর্তী ইফতার মাহফিলে যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অর্থমন্ত্রী অাবুল মাল আবদুল মুহিতের আয়োজনে এই ইফতার আয়োজন হয়েছে।

বৃহস্পতিবার (৩০ জুন) রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হয় ইফতার মাহফিল। বিকেলে জাতীয় সংসদে ২০১৬-১৭ অর্থবছরের বাজেট পাস শেষে ইফতারিতে যোগ দেন প্রধানমন্ত্রী, অর্থমন্ত্রী।

bajet-poroborti-iftarসন্ধ্যা সোয়া ৬টার দিকে প্রধানমন্ত্রী আয়োজন স্থলে আসেন। এরপর দেশ ও জাতির উন্নতি ও সুখ-শান্তি কামনা করে বিশেষ দোয়া করা হয়। পরে অতিথিদের নিয়ে এক সঙ্গে ইফতার করেন তিনি।

ইফতার আয়োজনে অংশ নেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী, প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা (এসকে সিনহা), জাতীয় পার্টির চেয়ারম্যান হু‌সেইন মুহম্মদ এরশা‌দ, এমেরিটাস অধ্যাপক ড. রফিকুল ইসলাম ও আনিসুজ্জামান, সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী, সংসদে বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রী সাইদুল হক ছাড়াও মন্ত্রিপরিষদ সদস্য, সংসদের চিফ হুইফ, সিটি করপোরেশনের মেয়র, সংসদ সদস্য (এমপি), আওয়ামী লীগ ও জাতীয় পার্টিসহ রাজনৈতিক নেতা, সম্পাদক, সাংবাদিক, বিশিষ্ট ব্যক্তিবর্গসহ সরকারের ঊর্ধ্বতন কর্মকর্তারা।