সংবাদ শিরোনাম

বাংলাদেশ এখন চীন-ভারত-মালয়েশিয়ার কাতারে : অর্থমন্ত্রীপেট্রাপোল বন্দরে বাংলাদেশে প্রবেশের অপেক্ষায় ৫ হাজার ট্রাক !ইসিকে হেয় করতে যা দরকার সবই করছেন মাহবুব তালুকদার: সিইসিআশুলিয়ায় ঝুট ব্যবসাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ, আহত-১০ভাসমান হাসপাতাল ‘জীবন তরী’এখন ঝালকাঠির সুগন্ধা নদী তীরেস্থানীয় নির্বাচনে অনিয়মের একটা মডেল তৈরি হয়েছে: মাহবুব তালুকদারবগুড়ার শেরপুর পৌরসভায় রাস্তা-ড্রেন উন্নয়নকরণ কাজের উদ্বোধনদেবীগঞ্জে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিতহাসপাতালের লিফটে কলেজছাত্রীর লাশ ফেলে পালাল ২ যুবকটাঙ্গাইলে জেএসডি’র জাতীয় পতাকা মিছিল

  • আজ ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধসহ আহত ১০

৭:৪৮ অপরাহ্ন | বৃহস্পতিবার, জুন ৩০, ২০১৬ চট্টগ্রাম, দেশের খবর

নোয়াখালী প্রতিনিধিঃ আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার রাজগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় তিনজন গুলিবিদ্ধসহ উভয়পক্ষের ১০জন আহত হয়েছে।

বৃহস্পতিবার (৩০ জুন) রাত সাড়ে ৮টার দিকে রাজগঞ্জ বাজারে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, সন্ধ্যায় রাজগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে ইফতার মাহফিলের আয়োজন করা হয়। ইফতারের অনুষ্ঠান শেষে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় ছাত্রলীগ নেতা সৈকত ও মোহাম্মদ আলীর লোকজন বাজারে আসলে তাদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে।

clashপরে উভয় পক্ষের লোকজন এলোপাতাড়ি গুলি ছুড়তে থাকে। এতে ছাত্রলীগ কর্মী সবুজ, মতিন ও বাবুল গুলিবিদ্ধ’সহ উভয় পক্ষের অন্তত ১০জন আহত হন। আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় সবুজকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুর রহমান সাজিদ জানান, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। এ বিষয়ে অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।