সংবাদ শিরোনাম
কোরআন শরীফ অবমাননার অভিযোগে যুবককে হত্যার পরে লাশ পুড়িয়ে দিলো জনতা! | বিশ্ব মুসলিম নেতাদের ইমরান খানের চিঠি | আগামীকাল পবিত্র ঈদে মিলাদুন্নবী | এক লাখ রোহিঙ্গাকে ভাসানচরে পাঠানোর সিদ্ধান্তে সরকার অটল: পররাষ্ট্রমন্ত্রী | ‘হযরত মুহাম্মদ (সা.) এর শিক্ষা সমগ্র মানব জাতির জন্য অনুসরণীয়’- রাষ্ট্রপতি | দেশ, জাতি ও মুসলিম উম্মাহর শান্তি ও মঙ্গল কামনা প্রধানমন্ত্রীর | ভুল স্বীকার করে সেই নোটিশ প্রত্যাহার জনস্বাস্থ্য পরিচালকের | ‘জাতি বিনির্মাণে মানুষের মনন তৈরিতে গণমাধ্যম অনন্য’- তথ্যমন্ত্রী | শিক্ষার্থীদের নিজ নিজ বাসস্থানে থাকার নির্দেশ | রংপুরে সংঘবদ্ধ ধর্ষণ: এএসআইয়ের রিমান্ড আবেদনের শুনানি ৪ নভেম্বর |
  • আজ ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

এবার কিশোরীকে খুনের পরে ধর্ষণ ! ইতিহাসের লজ্জাস্কর ও নৃশংসতম ঘটনার সাক্ষী হলো ভারত !

৬:৪৩ পূর্বাহ্ন | শুক্রবার, জুলাই ১, ২০১৬ আন্তর্জাতিক, চিত্র বিচিত্র, স্পট লাইট

অবাক পৃথিবী ফিচার,সময়ের কণ্ঠস্বর-

ধর্ষণের পরে খুনের ঘটনা ইদানিংকালে অহরহই ঘটছে বিভিন্ন স্থানে। এমন ঘটনা শুনতে অনেকটাই অভ্যস্ত আমরা। কিন্তু যখন শুনতে হয়, ধর্ষণের পর খুন নয়, খুনের পরে ধর্ষণ !! তখন চোখ কপালে উঠবারই কথা ।

এবার খুনের পর ধর্ষণের এমন নৃশংস ও ন্যাক্যারজনক  ঘটনার সাক্ষী হলো ভারতের পশ্চিমবঙ্গের বসিরহাট । আপন খালাতো বোনকে নৃশংস কায়দায় খুন করে সেই মৃতদেহের সঙ্গেই নিজের বিকৃত কামনা পুর্ন করেছে এক যুবক। পুলিশ অবশ্য ঐ পিশাচ যুবককে গ্রেপ্তার করেছে। ভারত-বাংলাদেশ সীমান্তঘেঁষা ইটিন্ডা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

ভারতের বিভিন্ন পত্রিকায় প্রকাশিত সংবাদসুত্র বলছে, গত ১১ জুন থেকে বসিরহাটের এক তরুণী নিখোঁজ ছিল। ১৬ জুন বাড়ির কাছের একটি পাটক্ষেতের ভেতর  থেকে তার অর্ধনগ্ন দেহ উদ্ধার হয়। এই ঘটনায় প্রথমে সন্দেহজনকভাবে নিহত তরুণীর প্রেমিককে গ্রেপ্তার করা হলেও এর পর নির্দিষ্ট তথ্য পেয়ে ঘটনার মুলহোতা আরিজুল নামের ঐ যুবককে গ্রেপ্তার করে পুলিশ। এরপর পুলিশের কাছে ন্যাক্যারজনক এই ঘটনার বর্ণনা দেয় ঐ যুবক।

after-killed-Raped

তদন্তকারী পুলিশ অফিসার ঐ যুবকের জবানবন্দীর বরাতে জানান, গত ১১ জুন বাড়ির পাশে পোষা গবাদী পশু আনতে গিয়েছিল ওই তরুণী। তখনই আরিজুল তার পিছু নেয়। এরপর পাটখেতের মধ্যে সে ঐ কিশোরীকে ধর্ষণের চেষ্টা করে। এসময় কিশোরীবাধা দিলে ধস্তাধস্তি হয়। এরপর প্রচন্ড আক্রোশে ওড়না দিয়েই তাকে শ্বাসরোধ করে খুন করে আরিজুল। খুনের পরে মৃতদেহকে ‘ধর্ষণ’ করে সে।

আসামির জবানবন্দীর বরাত দিয়েই পুলিশ আরও জানায়,  বাড়ি ফিরে এসে আরিজুল গোসল করে , খাওয়া-দাওয়া করে ঠান্ডা মাথায় একটা ঘুম দেয় ।  শুধু তাই নয়, নিখোজ কিশোরীকে খুজতে পরিবারের অন্যান্য সদস্যদের মতই আরিজুল এতদিন ছিলো উদ্বিগ্ন। অবশেষে বেরিয়ে আসে তার আসল চেহারা।

পুলিশ জানিয়েছে, আরিজুলের এই নৃশংসতা অবশ্য এবারই প্রথম নয়। বছর খানেক আগে তার স্ত্রীকে বাড়ির সামনের মাঠে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। অন্য ছেলের সঙ্গে সম্পর্ক রয়েছে এই অভিযোগে স্ত্রীকে শ্বাসরোধ করে খুন করে সে। সেই ঘটনায় আরিজুল এতদিন  জামিনে ছিলো ।

বসিরহাট থানার পুলিশের কর্মকর্তা বলেন, ‘এই ঘটনা আমার দেখা অন্যতম নৃশংস ঘটনা। ওই তরুণীকে খুন করে ধর্ষণ করা হয়েছে। তিনি আরও জানান, ’মৃতদেহের ওপরে ধর্ষণ কাণ্ডকে মনস্তত্ত্বের পরিভাষায় নেক্রোফেলিয়া বলা হয়। আরিজুল এ রকম কোনো মনস্তাত্ত্বিক রোগের শিকার কি না, তদন্তকারীরা তাও খতিয়ে দেখছে পুলিশ  ।

imran বিশ্ব মুসলিম নেতাদের ইমরান খানের চিঠি

বৃহস্পতিবার, অক্টোবর ২৯, ২০২০

france ফ্রান্সের পাশে দাঁড়াল যুক্তরাজ্য

বুধবার, অক্টোবর ২৮, ২০২০