• আজ ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

অবশেষে সব অনিশ্চয়তা কাটিয়ে সাসেক্সে যাওয়ার অনুমতি পেলো মুস্তাফিজ

২:০০ অপরাহ্ন | শুক্রবার, জুলাই ১, ২০১৬ Breaking News, খেলা, স্পট লাইট

স্পোর্টস আপডেট ডেস্ক – সাসেক্স ইতিমধ্যে মুস্তাফিজের যায়গায় দলে নিয়েছেন শ্রীলঙ্কান পেসার নুয়ান কুলাসেকারাকে। কারণ ছিলো মুস্তাফিজুর রহমানের কাউন্টি খেলা নিয়ে সংশয় কাটছিলে না। বিসিবির কাছে স্পষ্ট জবাব না পেয়ে শ্রীলঙ্কান পেসার নুয়ান কুলাসেকারাকে দলে ভিড়িয়েছিলো সাসেক্স।

তবে এবার সব অনিশ্চয়তা কাটিয়ে মুস্তাফিজকে কাউন্টি খেলার অনুমতি দিয়েছে বিসিবি। আগামী ১৩ জুলাই ঢাকা ছাড়বেন এই কাটার মাস্টার। সাসেক্সের হয়ে ন্যাটওয়েস্ট টি-টোয়েন্ট ব্লাস্ট ও রয়্যাল লন্ডন ওয়ানডে কাপ খেলবেন তিনি।

saseks-mustafiz

বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস জানিয়েছেন, মুস্তাফিজের মেডিকেল রিপোর্ট ইতিবাচক। তার ইংল্যান্ডের ভিসার জন্য আবেদন করা হয়েছে।

তিনি বলেন, ‘মুস্তাফিজ ট্রেনিং সেশনে ভালো করছে। আমরা আশা করছি সে আরো উন্নতি করবে। ভিসা পাওয়া সাপেক্ষে ১৩ জুলাই রওনা দেবে মুস্তাফিজ।

সদ্য শেষ হওয়া আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে ১৬ ম্যাচে ১৭ উইকেট নেওয়া মুস্তাফিজের গত মাসেই সাসেক্সে যোগ দেওয়ার কথা ছিল। কিন্তু ইনজুরিতে থাকায় তাকে পুনর্বাসনে পাঠায় বিসিবি। আইপিএল থেকে ডান পায়ের অ্যাংকেল ও হ্যামস্ট্রিংয়ে চোট নিয়ে ফিরেন মুস্তাফিজ।

গত ৯ জুন বিসিবির ফিজিও-ট্রেনারদের তত্ত্বাবধানে  মুস্তাফিজের পুনর্বাসন শুরু হয়। ২৩ জুন নেটে বোলিং করেন মুস্তাফিজ। এরপর ধারাবাহিকভাবে একদিন পরপর বোলিং করেছেন বাঁহাতি এ পেসার।

রোনালদিনহো করোনাভাইরাসে আক্রান্ত রোনালদিনহো

সোমবার, অক্টোবর ২৬, ২০২০

ব্যারিস্টার রফিক-উল হক আর নেই

শনিবার, অক্টোবর ২৪, ২০২০