• আজ ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

‘ইংল্যান্ডের পরিবেশ আমার জন্য সৌভাগ্যের’

৪:০২ অপরাহ্ন | শুক্রবার, জুলাই ১, ২০১৬ খেলা, স্পট লাইট

স্পোর্টস আপডেট ডেস্ক – ২০১০ সালে ইংল্যান্ড সফরে গিয়ে ফিক্সিংয়ে জড়িয়ে প্রায় পাঁচ বছর আন্তর্জাতিক ক্রিকেট থেকে নির্বাসিত হয়েছিলেন পাক পেসার মোহাম্মদ আমির। অবশ্য আইসিরি নিষেধাজ্ঞা কাটিয়ে গতবছর আবারো ক্রিকেটে ফিরেছেন তিনি। জাতীয় দলের হয়ে খেলেছেন এশিয়া কাপ ও আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপে।

আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার পর এটিই তাঁর প্রথম ইংল্যান্ড সফর। চার ম্যাচ টেস্ট সিরিজের প্রথম ম্যাচে আগামী ১৪ জুলাই মুখোমুখি হবে পাকিস্তান-ইংল্যান্ড। তবে মাঠের লড়াইয়ের আগেই আমির জানিয়ে দিয়েছেন, ইংল্যান্ডের পরিবেশ তাঁর জন্য সৌভাগ্যের।

গত মাসে কাকুলে পাকিস্তান আর্মি একাডেমির এক স্বাস্থবিষয়ক অনুষ্ঠানে যোগ দিয়ে তিনি এ কথা বলেছিলেন। আজ বৃহস্পতিবার পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) তাদের অফিসিয়াল ওয়েবসাইটে সেই সাক্ষাৎকারটি প্রকাশ করেছে।

mohammod amir

গতবারের ইংল্যান্ড সফরে বলহাতে দারুণ সফল ছিলেন আমির। ওই সিরিজে সর্বোচ্চ উইকেট শিকারিও ছিলেন তিনি। সেই স্মৃতিচারণ করে এই বাঁহাতি বলেছেন, ‘২০১০ সালের ইংল্যান্ড সফরে টেস্ট সিরিজে আমি সর্বোচ্চ উইকেট সংগ্রাহক ছিলাম। সুতরাং আপনি বলতেই পারেন যে, ইংল্যান্ডের পরিবেশ আমার জন্য সৌভাগ্যের।’

পেসারদের জন্য সব চেয়ে বড় শত্রু ইনজুরি। এ সম্পর্কে আমির বলেছেন, ‘আপনার মনের মধ্যে ইনজুরি সম্পর্কে সামান্যতম সন্দেহের উদয় হলে আপনি আর ভালো পারফরর্ম করতে পারবেন না।’

ব্যারিস্টার রফিক-উল হক আর নেই

শনিবার, অক্টোবর ২৪, ২০২০

গ্লোবের ভ্যাকসিন নিতে নেপাল আগ্রহী

বৃহস্পতিবার, অক্টোবর ২২, ২০২০

Potato আলুর দাম কমছে

বৃহস্পতিবার, অক্টোবর ২২, ২০২০