সংবাদ শিরোনাম
  • আজ ৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

কালিয়াকৈরে জামায়াতের ২ আমিরসহ আটক-৫

১০:১৪ অপরাহ্ণ | শুক্রবার, জুলাই ১, ২০১৬ ঢাকা, দেশের খবর

গাজীপুর প্রতিনিধি  গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বিশ্বাসপাড়া এলাকা থেকে জামায়াতের দুই আমির সহ ৫জনকে আটক করেছে পুলিশ।
শুক্রবার সন্ধ্যায় উপজেলার হাবীবপুর এলাকায় কালিয়াকৈর পৌর ৭নং ওয়ার্ড জামায়াতের আমির এর বাড়ি থেকে তাদের আটক করে পুলিশ।

আটককৃতরা হলো- গাজীপুরের কালিয়াকৈর উপজেলার হাবীবপুর এলাকার মৃত. মঞ্জুরুল হকের ছেলে এবং কালিয়াকৈর পৌর ৭নং ওয়ার্ড জামায়াতের আমির মোঃ মোস্তাক আহাম্মেদ (৫২), একই জেলা উপজেলার কালামপুর এলাকার মোফাজ্জল হোসেন এর ছেলে এবং পৌর ৬নং ওয়ার্ড জামায়াতের আমির মোঃ মোস্তফা কামাল (৪০), নোয়াখালীর হাতিয়া থানাধীন হাতিয়া পৌরসভা এলাকার নূরুল আলমের ছেলে তৌফিক উদ্দিন (২৫), উপজেলার বিশ্বাসপাড়া এলাকার জসিম উদ্দিনের ছেলে মোজাহিদুল ইসলাম সবুজ (২৩) এবং ফরিদপুরের ভাঙ্গা উপজেলার সোনাময়ী এলাকার মৃত. মুন্সী রোকন উদ্দিন আহমেদ এর ছেলে আমানত হোসাইন (২৪)।

arrestedকালিয়াকৈর থানার উপ-পিরদর্শক (এসআই) মোশারফ হোসেন জানান, শুক্রবার সন্ধ্যায় ইফতার মাহফিল শেষ করে কালিয়াকৈর পৌর জামায়াতের ৭নং ওয়ার্ড আমির মোঃ মোস্তাক আহাম্মেদ এর বাড়ির চারতলার ছাদে সে সহ আরো বেশ কয়েকজন জামায়াতের নেতা-কর্মী নাশকতার পরিকল্পনা করছিল এমন গোপন সংবাদের ভিত্তিতে ওই বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। এসময় পৌর ৭নং ওয়ার্ড আমির ও পৌর ৬নং ওয়ার্ড আমির মোস্তফা কামালসহ ৫জনকে আটক করা হয়।