পাবনায় ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৫

১:১৬ অপরাহ্ন | শুক্রবার, জুলাই ১, ২০১৬ অকালমৃত্যু প্রতিদিন

আব্দুল লতিফ রঞ্জু, পাবনা প্রতিনিধি পাবনা শহর বাইপাস সড়কের নুরপুর এলাকায় ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও পাঁচজন আহত হয়েছে। শুক্রবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে।

sorok durghotonaপাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল হাসান জানান, শুক্রবার দুপুর সাড়ে ১২ টার দিকে একটি সিএনজি চালিত অটো রিকশা পাবনা শহর থেকে বাইপাস মোড়ের দিকে যাচ্ছিলো। এ সময় নূরপুর নামকস্থানে পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই আইনুল নামে অটো রিকশার এক যাত্রী নিহত এবং আরো পাঁচজন আহত হয়। আহতদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পাবনায় নিরবিচ্ছিন্ন বিদ্যুতের দাবিতে মুসুল্লিদের বিক্ষোভ সমাবেশ

পাবনার সুজানগরে নিরবিচ্ছিন্ন বিদ্যুতের দাবিতে মুসুল্লিরা বিক্ষোভ সমাবেশ করেছে। অভ্যাহত লোড শেডিংয়ের কারনে রোজাদার মুসুল্লিরা ফুসে উঠেছে। শুক্রবার দুলাই জামে মসজিদে জুম্মার নামাজ শেষে মুসুল্লিরা মসজিদের বাইরে পাবনা-নগরবাড়ি মহাসড়কে এক বিক্ষোভ প্রদর্শন করেন।
বিক্ষোভ শেষে মসজিদের সামনে এক সমাবেশে বক্তব্য দেন মাওলানা রেজাউল করিম, আলহাজ মশিউর রহমান, ডা: আব্দুল বারী, শিক্ষক রফিকুল ইসলাম, তৌয়বুর রহমান, জাহাঙ্গির আলম, আব্দুর রাজ্জাক প্রমূখ।

বক্তারা বলেন, ভয়াবহ লোড শেডিংয়ের কারনে ধর্মপ্রান মুসুল্লিরা সেহরী, ইফতার ও তারাবির নামাজের সময়ে সিমাহীন দূর্ভোগে পড়তে হচ্ছে। তারাবির নামাজ পড়ার সময়ে লোড শেডিংয়ের কারনে মসজিদ ছেড়ে মুসুল্লিরা খোলা মাঠে নামাজ আদায় করতে হচ্ছে। দিনে-রাতে প্রায় ১৬ থেকে ১৭ঘন্টাই বিদ্যুত থাকছেনা। এদিকে ঘনঘন লোড শেডিংয়ের কারনে মানুষের স্বাভাবিক কাজকর্ম ব্যহত হচ্ছে। বিদ্যুতের অভাবে বেশির ভাগ সময় কল কারখানাসহ ব্যাবসা বানিজ্য বন্ধ থাকছে। এতে সাধারন মানুষ ও রোজাদার মুসুল্লিদের মাঝে চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে। তারা সেহরী, ইফতার ও তারাবির নামাজের সময় নিরবিচ্ছিন্ন বিদ্যুতের দাবি জানান। সেই সাথে ঘনঘন লোড শেডিংয়ের প্রতিবাদ জানিয়েছেন।

 

সিলেটে দুই বাসের সংঘর্ষে নিহত ৭, আহত ২০

⊡ শুক্রবার, ফেব্রুয়ারী ২৬, ২০২১

খুলনায় বাস চাপায় নিহত ৩

⊡ শনিবার, ফেব্রুয়ারী ১৩, ২০২১

ঝিনাইদহে সড়কে নিহত বেড়ে ১১

⊡ বুধবার, ফেব্রুয়ারী ১০, ২০২১

mrittu নানার বাড়ি বেড়াতে এসে প্রাণ গেল শিশুর

⊡ মঙ্গলবার, জানুয়ারী ১২, ২০২১