সংবাদ শিরোনাম

বয়স ১০০ ছুঁইছুঁই, দুলি খাতুনের ভাগ্যে কবে জুটবে বয়স্ক ভাতা?ওয়ান শুটারগান ও গুলিসহ আনোয়ারার গেট্টু নাছির গ্রেপ্তারপ্রয়োজনে আরও ভ্যাকসিন কেনা হবে: প্রধানমন্ত্রীটাঙ্গাইলে যৌন হয়রানি ও অর্থ আত্মসাতের অভিযোগে প্রধান শিক্ষক বরখাস্তজামালপুরে বাগানে মিলল তরুণীর ঝুলন্ত লাশ, মৃত্যু নিয়ে রহস্যসুবর্ণচরে ধর্ষণের শিকার হয়ে স্কুলছাত্রীর আত্নহত্যাভোটের অধিকার আদায়ে প্রয়োজনে আন্দোলনে নামবে জাতীয় পার্টি: বাবলুরাজশাহীতে বিএনপির সমাবেশে যেতে তাবিথকে ‘বাধা’গাজীপুরে সকল ট্রেনের যাত্রাবিরতির দাবিতে অবস্থান ধর্মঘটচমেকে অস্ত্রশস্ত্র নিয়ে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, ব্যাপক ভাঙচুর

  • আজ ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

অটোরিক্সা ওভারটেক: এরই জেরে গ্রামবাসীর সংঘর্ষে এক ব্যক্তি নিহত, আহত ১২

১১:০৫ অপরাহ্ন | শুক্রবার, জুলাই ১, ২০১৬ অকালমৃত্যু প্রতিদিন, আলোচিত

রাজশাহী প্রতিনিধি : রাজশাহীর পবা উপজেলার নওহাটায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনায় একজন নিহত হয়েছে। আহত হয়েছে অন্তত ১০-১২ জন।

শুক্রবার সন্ধ্যায় ব্যাটারিচালিত অটোরিকশাকে ওভারটেক করা নিয়ে স্থানীয় পিল্লাপাড়া ও শ্রীপুর গ্রামের মধ্যে এ মারামারির ঘটনা ঘটে।

clashনিহতের নাম আব্দুল মান্নান (৪৫)। তিনি শ্রীপুর গ্রামের শুকুর আলী ওরফে সপু মণ্ডলের ছেলে। আহতদের মধ্যে রয়েছে পিল্লাপাড়া গ্রামের তোতা মিয়ার ছেলে আবুল কালামসহ অন্তত ১২জন।

এ বিষয়ে পবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম জানান, সন্ধ্যার আগের তুচ্ছ ঘটনা নিয়ে এ মারামারির ঘটনা ঘটেছে। এতে আব্দুল মান্নান নামে শ্রীপুর গ্রামের একজন মারা গেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।