• আজ ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

‘বাবা আমরা বিপদে, আমাদের বাঁচাও’! : ফোনে জিম্মি বিশ্ববিদ্যালয় ছাত্রী মালিহা

১১:৩৬ পূর্বাহ্ন | শুক্রবার, জুলাই ১, ২০১৬ Breaking News, আলোচিত বাংলাদেশ, স্পট লাইট

সময়ের কণ্ঠস্বর – রাজধানীর গুলশান-২ এর ৭৯ নম্বর সড়কের হলি আর্টিসান রেস্টুরেন্টে অস্ত্রধারীরা যাদের জিম্মি করেছে তাদের মধ্যে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের একজন ছাত্রী ও তার কয়েকজন বান্ধবীও রয়েছে।

শুক্রবার রাত সাড়ে ১১টায় ওই ছাত্রীর বাবা বোরহান জানান, তার মেয়ে মালিহা নর্থ-সাউথ ইউনিভার্সিটির ছাত্রী। সন্ধ্যায় ৪/৫ জন বান্ধবীকে নিয়ে সে এই রেস্টুরেন্টে যায়। ফোনে মেয়ের সাথে কথা হয়েছে। বলেছে, ‘বাবা আমরা বিপদে, আমাদের বাঁচাও!

এরপরই তিনি বাসা থেকে নেমে রাস্তায় চলে আসেন। তাদের বাসা রেস্টুরেন্টের অপর পাশেই বলে জানান তিনি। এ সময় পাশে থাকা মালিহার মা কান্নায় ভেঙে পড়েন।

gulsan-hamla

মালিহার বাবা বোরহান বলেন, মালিহা তার ৪/৫ জন বান্ধবীকে নিয়ে ওই রেস্টুরেন্টে খেতে যায়। ফোনে মালিহা জানিয়েছে ভেতরে অস্ত্রধারীরা সবাইকে জিম্মি করে ঘুরে বেড়াচ্ছে। তবে ভেতরে কোনও হতাহতের ঘটনা ঘটেছে কি না তা মালিহা জানাতে পারেননি।

উল্লেখ্য, রাত সাড়ে ৯টার দিকে হলি আর্টিসানে হামলা করে কয়েকজন অস্ত্রধারী। এসময় তারা বেশ কয়েকটি বিস্ফোরণ ঘটিয়ে আতঙ্ক সৃষ্টি করে রেস্টুরেন্টের অবস্থানকারীদের জিম্মি করে। পুলিশ র‌্যাব ও সোয়াত পুরো এলাকা ঘিরে রেখেছে। সন্ত্রাসীদের গুলিতে আহত হয়েছে দুই পুলিশ ও একজন মাইক্রোবাস চালক। তারা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। আহত আরো অনেকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি আছে বলে জানা যাচ্ছে।

 

cyber ফ্রান্সে বড় সাইবার হামলার ঘোষণা

মঙ্গলবার, অক্টোবর ২৭, ২০২০

selim ইরফান সেলিম কাউন্সিলর পদ থেকে বরখাস্ত

মঙ্গলবার, অক্টোবর ২৭, ২০২০