সংবাদ শিরোনাম

কক্সবাজারে ইয়াবা সম্রাটের সহযোগীর বাড়ি থেকে ১ লাখ ২০ হাজার ইয়াবা উদ্ধারসিরিয়ার প্রেসিডেন্ট বাশার আল-আসাদ সস্ত্রীক করোনায় আক্রান্তরোহিঙ্গা শিশু অপহরণের পর হত্যার ঘটনায় নারীসহ দু’জন গ্রেপ্তারবেলকুচিতে দূর্বৃত্তদের আগুনে পুড়ে গেল শিক্ষা প্রতিষ্ঠান !জামালপুরে মাদ্রাসা ছাত্রীকে রাতভর ধর্ষণ, গ্রেফতার মাদ্রাসার শিক্ষক‘করোনাকালের নারী নেতৃত্ব: গড়বে নতুন সমতার বিশ্ব’বগুড়ায় শিক্ষা প্রনোদনা পেতে প্রত্যয়নের নামে টাকা নেয়ার অভিযোগজামালপুরে ধর্ষণ মামলায় ধর্ষকের যাবজ্জীবনপাবনায় অবৈধ অস্ত্র তৈরির কারখানায় অভিযান, চারটি আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার-২উপজেলা আ.লীগের সভাপতিকে ‘পেটালেন’ কাদের মির্জা!

  • আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

ঝিনাইদহে মঠের সেবায়েতকে নৃশংসভাবে হত্যার বিচার দাবি

১২:১৪ পূর্বাহ্ন | শনিবার, জুলাই ২, ২০১৬ আলোচিত বাংলাদেশ

Untitled-1

সময়ের কণ্ঠস্বর –    বাংলাদেশের সমাজতান্ত্রিক দল (মার্কসবাদী)-এর সাধারণ সম্পাদক কমরেড মুবিনুল হায়দার চৌধুরি এক বিবৃতিতে আজ ভোরে ঝিনাইদহ সদর উপজেলার উত্তর কাস্ট সাগরা গ্রামের শ্রী শ্রী রাধামদন গোপাল মঠ মন্দিরের সেবায়েত শ্যামানন্দ দাসকে কুপিয়ে হত্যার তীব্র নিন্দা জানিয়েছেন এবং অবিলম্বে হত্যাকারীদের গ্রেপ্তার-বিচারের দাবি জানিয়েছেন। তিনি বিবৃতিতে আরো বলেন, ‘সারাদেশে একের পর এক গুপ্তহত্যা চলছে, সরকার ঠেকাতে পারছে না। পরিস্থিতি আজ এমন জায়গায় গিয়েছে সংখ্যালঘু সম্প্রদায় সহ দেশের সকল ধর্মের মানুষ আজ আতঙ্ক ও নিরাপত্তাহীনতার মধ্যে দিন যাপন করছে। এই পরিস্থিতি সৃষ্টির দায়-দায়িত্ব সরকার এড়াতে পারে না। এখনো সরকার সুষ্ঠু তদন্তের মাধ্যমে দোষিদের চিহ্নিত না করে দলীয় স্বার্থে ব্লেম গেইমের আশ্রয় নিচ্ছে যার পরিনাম হবে দেশ ও জনগণের জন্য আরো ভয়াবহ। তাই অবিলম্বে এসকল হত্যাকান্ডের সাথে যারা জড়িত তাদের গ্রেফতার করে বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।’

কমরেড মুবিনুল হায়দার চৌধুরি একই সাথে বান্দরবন সার্বজনীন কেন্দ্রীয় দুর্গামন্দিরের প্রধান পুরোহিত বাবুল চক্রবর্ত্তীকে হত্যার উদ্দেশ্যে শহরের বনরূপা পাড়াস্থ তাঁর নিজ বাসভবনে গতকাল ভোরে ছুরি হাতে এক দুর্বৃত্তের অনুপ্রবেশের ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করেছেন। তিনি অবিলম্বে হত্যা প্রচেষ্টাকারীদের চিহ্নিত করে গ্রেফতার ও পুরোহিত বাবুল চক্রবর্ত্তীর নিরাপত্তার ব্যবস্থা করার দাবি জানিয়েছেন। উল্লেখ্য, গতকাল ভোরে সবাই যখন ঘুমে তখন মুখে কাপড় বাঁধা এক ব্যক্তি ছুরি হাতে বাবুল চক্রবর্ত্তীর কক্ষে প্রবেশের পূর্ব মূহুর্তে তাঁর পুত্রবধূ দেখে চিৎকার করে উঠলে ওই দুর্বৃত্ত পালিয়ে যায়। এছাড়া, সপ্তাহখানেক আগে বান্দরবন ক্ষুদ্র নৃগোষ্ঠী সাংস্কৃতিক কেন্দ্রের শাস্ত্রীয় সঙ্গীত শিক্ষক কালীপদ দে কে টেলিফোনে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে।