• আজ ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

‘সবাই দোয়া করেন আমার জন্য। জানি না বাঁচব না মইরা যামু।’

১:৪৮ পূর্বাহ্ন | শনিবার, জুলাই ২, ২০১৬ Breaking News

facebook

সময়ের কণ্ঠস্বর –  রাজধানীর গুলশানের হলি আর্টিজান বেকারি রেস্টুরেন্টে ‘সন্ত্রাসীদের’ হাতে জিম্মি হওয়া দীন ইসলাম রাকিব নামের একজন ফেসবুকে ছবি পোস্ট দিয়ে সবার কাছে দোয়া চেয়েছেন।

শুক্রবার রাত পৌনে ১১টার দিকে দেওয়া ফেসবুক পোস্টে তিনি সবার কাছে দোয়া চান।

ছবি পোস্ট দিয়ে তিনি লিখেছেন, ‘সবাই দোয়া করেন আমার জন্য। জানি না বাঁচব না মইরা যামু।’

ছবিতে তাদের খালি গায়ে দেখা গেছে।

শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে ঘটনার সূত্রপাত। সেখানে কয়েকজন বিদেশি নাগরিক আছেন বলে জানা গেছে। পুলিশ পুরো এলাকা ঘিরে রেখেছে।

গুলশান জোনের পুলিশের ডিসি মোস্তাক আহমেদ বলেন, গুলশান-২ এর ৭৯ নম্বর রোডের হলি আর্টিসান বেকারি নামের একটি রেস্টুরেন্টের ভেতর থেকে পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে সন্ত্রাসীরা। সন্ত্রাসীদের গুলিতে দুই পুলিশ কর্মকর্তা নিহত হয়েছেন। আহত হয়েছেন প্রচুর সংখ্যক পুলিশ সদস্য।

বেকারিতে জিম্মি হয়ে পড়াদের মধ্যে আনুমানিক ২০ জনই বিদেশি রয়েছেন বলে জানিয়েছেন বেকারির সুপারভাইজার সুমন রেজা। তিনি  বলেন, রাত পৌনে নয়টার দিকে আট থেকে ১০ জন যুবক অতর্কিতে আর্টিজানে ঢুকে পড়ে। তাদের একজনের হাতে ছিল তলোয়ার, বাকিদের কাছে আগ্নেয়াস্ত্র। ঢুকেই তারা কয়েকটি ফাঁকা গুলি করে এবং আল্লাহু আকবর বলে চিৎকার করে। তখন ভেতরে ২০ জনের মতো বিদেশি নাগরিক ছিলেন। সুমন নিজে ও আর্টিজানের আরেকজন কর্মী (ইতালির নাগরিক) দোতলার ছাদ থেকে লাফিয়ে বাইরে আসতে সক্ষম হন।

ব্যারিস্টার রফিক-উল হক আর নেই

শনিবার, অক্টোবর ২৪, ২০২০

corona দেশে করোনায় মৃতের সংখ্যা বেড়ে ৫৭৬১

শুক্রবার, অক্টোবর ২৩, ২০২০

এইচএসসি পরীক্ষা হচ্ছে না

বুধবার, অক্টোবর ৭, ২০২০