সংবাদ শিরোনাম

ডিজিটাল নিরাপত্তা আইনে পরিবর্তনের ইঙ্গিত আইনমন্ত্রীরপঞ্চম দফায় স্বেচ্ছায় ভাসানচর যাচ্ছেন আরও ৩ হাজার রোহিঙ্গাআল-জাজিরার বিরুদ্ধে ৫০০ মিলিয়ন ডলার ক্ষতিপূরণের মামলারাজশাহীতে বিএনপির সমাবেশ আজ, সব রুটের বাস বন্ধনিষেধাজ্ঞা পৌঁছানোর ৫২ মিনিট আগে বেনাপোল দিয়ে ভারতে পালান পি কে হালদার৮ম শ্রেণি পাস করে ‘ডাক্তার’, চেম্বার খুলে দেখছেন রোগী!বাংলাদেশের ডিজিটাল নিরাপত্তা আইন পুনর্বিবেচনার আহ্বান জাতিসংঘেরফুলবাড়ীতে টিভি দেখার প্রলোভনে প্রতিবন্ধী শিশুকে বলাৎকারআল-জাজিরা একটা নাটক লিখেছে, যা বেমানান: পররাষ্ট্রমন্ত্রীসিএমপিতে ৮ পুলিশ কর্মকর্তার দফতর বদল

  • আজ ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

সাতক্ষীরায় স্বর্ণালংকারসহ টাকা লুট, আটক ২

৯:৫২ পূর্বাহ্ন | শনিবার, জুলাই ২, ২০১৬ খুলনা, দেশের খবর

সাতক্ষীরা প্রতিনিধিঃ সাতক্ষীরার সদর উপজেলার কালেরডাঙ্গা গ্রামের আবদুল মাজেদের বাড়িতে ডাকাতি হয়েছে। ডাকাতরা এ সময় বাড়ির লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে স্বর্ণালংকারসহ দশ লাখ টাকার সম্পদ লুট করে নিয়ে যায়।

আবদুল মাজেদ কালের ডাঙ্গা গ্রামের মৃত আনারউদ্দীন সরদারের ছেলে। পুলিশ এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুই জনকে আটক করেছে।

arrestedপুলিশ সুত্রে জানা যায় শনিবার ভোরে সেহরি খাওয়ার আগে উঠোনের টিউব অয়েলে মুখ ধুতে যান বাড়ির মালিক সাতক্ষীরা সাব রেজিস্ট্রি অফিস কেরানি আবদুল মাজেদ। এ সময় ১০-১২ জনের একদল ডাকাত তাকে জিম্মি করে ফেলে। পরে তারা ঘরে ঢুকে বাড়ির লোকজনকে মারধর করে বেঁধে ফেলে। এ সময় আলমারি খুলে ১৮ ভরি স্বর্ণালংকার ও নগদ দুই লাখ টাকা লুট করে পালিয়ে যায় ডাকাতরা।

ওসি আরো জানান, তিনি নিজে ঘটনাস্থলে আছেন। ডাকাতদের আটকের জন্য অভিযান শুরু করা হয়েছে। ইতিমধ্যে দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।