সংবাদ শিরোনাম
  • আজ ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

ঝিনাইদহে কথিত বন্দুকযুদ্ধে যুবক নিহত


আরাফাতুজ্জামান, ঝিনাইদহ প্রতিনিধিঃ
ঝিনাইদহ সদর উপজেলার পোড়হাটি ইউনিয়নের আড়ুয়াকান্দি কবর স্থান এলাকায় পুলিশের সাথে কথিত বন্দুক যুদ্ধে এক যুবক নিহত হয়েছে। এ ঘটনায় ২ পুলিশ সদস্য আহত হয়েছে। ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি, বোমা উদ্ধার করেছে পুলিশ।

শনিবার রাত ৩ টার দিকে এ বন্দুক যুদ্ধের ঘটনা ঘটে। নিহত যুবকের পরিচয় পাওয়া যায়নি।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ জানান, শনিবার রাতে ঝিনাইদহ-মাগুরা মহাসড়কে পুলিশের একটি টহল গাড়ী টহল দিচ্ছিল।gulfight

রাত আড়াইটার দিকে গাড়ীটি ঝিনাইদহ-মাগুরা মহাসড়কে আড়–য়াকান্দি কবর স্থান এলাকায় পৌছালে দুবৃর্ত্তরা গাড়িটিকে লক্ষ্য করে গুলি বর্ষণ করে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। উভয় পক্ষের মধ্যে প্রায় ২০ মিনিট বন্দুক যুদ্ধ হয়। এক পর্যায়ে অপর দিক থেকে কোন সাড়া শব্দ না পাওয়ায় পুলিশ এলাকাবাসীর সহযোগীতায় ঘটনাস্থল থেকে একটি লাশ উদ্ধার করে এবং ১ টি দেশীয় তৈরী পিস্তল, ৩ রাউন্ড গুলি, ৫ টি বোমা, ২ টি ছোরা, ১ টি চাপাতি ও ২ টি হাসুয়া উদ্ধার করে। এ বন্দুকযুদ্ধে পুলিশের ২ জন সদস্য আহত হয়েছে। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রসঙ্গত, শুক্রবার ভোর রাতে সদর উপজেলার তেতুলবাড়ীয়া নামক স্থানে পুলিশের সাথে বন্দুক যুদ্ধে সদর উপজেলার বদনপুর গ্রামের শহীদ আল মাহমুদ (২৪) ও কুষ্টিয়ার আনিসুর রহমান (২৫) নামের দুই শিবির কর্মী নিহত হয়।

◷ ১০:১৬ পূর্বাহ্ন ৷ শনিবার, জুলাই ২, ২০১৬ অকালমৃত্যু প্রতিদিন, আলোচিত, ফিচার