সংবাদ শিরোনাম

সিরিয়ার প্রেসিডেন্ট বাশার আল-আসাদ সস্ত্রীক করোনায় আক্রান্তরোহিঙ্গা শিশু অপহরণের পর হত্যার ঘটনায় নারীসহ দু’জন গ্রেপ্তারবেলকুচিতে দূর্বৃত্তদের আগুনে পুড়ে গেল শিক্ষা প্রতিষ্ঠান !জামালপুরে মাদ্রাসা ছাত্রীকে রাতভর ধর্ষণ, গ্রেফতার মাদ্রাসার শিক্ষক‘করোনাকালের নারী নেতৃত্ব: গড়বে নতুন সমতার বিশ্ব’বগুড়ায় শিক্ষা প্রনোদনা পেতে প্রত্যয়নের নামে টাকা নেয়ার অভিযোগজামালপুরে ধর্ষণ মামলায় ধর্ষকের যাবজ্জীবনপাবনায় অবৈধ অস্ত্র তৈরির কারখানায় অভিযান, চারটি আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার-২উপজেলা আ.লীগের সভাপতিকে ‘পেটালেন’ কাদের মির্জা!কে কত বড় নেতা, সবাইকে আমি চিনি: কাদের মির্জা

  • আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

কমান্ডো অভিযানে ছয় হামলাকারী নিহত

১১:৩৯ পূর্বাহ্ন | শনিবার, জুলাই ২, ২০১৬ Breaking News, ফিচার

সময়ের কণ্ঠস্বর ডেস্ক- গুলশানের হলি আর্টিজান বেকারি নামের ক্যাফেতে শনিবার সকালের যৌথ বাহিনীর কমান্ডো অভিযানে ছয় হামলাকারী নিহত হয়েছেন বলে জানিয়েছেন বাংলাদেশের কমান্ডোদের কমান্ডিং অফিসার।

বার্তা সংস্থা এপিকে র‌্যাব কমান্ডার লে. কর্নেল তুহিন মোহাম্মদ মাসুদ বলেন, ‘আমরা অন্তত ছয় সন্ত্রাসীকে গুলি করে হত্যা করেছি এবং প্রধান ভবন খালি করে দেয়া হয়েছে। তবে অভিযান এখনো চলছে।’ তিনি জানান, কয়েকজন হামলাকারীকে বন্দী করা হয়েছে।

gulsan

মাসুদ জানান, অভিযানে একজন জাপানি, দুজন শ্রীলঙ্কানসহ বেশ কয়েকজনকে উদ্ধার করা হয়েছে। তিনি বলেন, জিম্মিদের মধ্যেও হতাহতের ঘটনা ঘটতে পারে। তবে এ সম্পর্কে তিনি বিস্তারিত জানাননি। এদিকে বিবিসিও একই খবর দিয়েছে।