ফরিদপুরের নগরকান্দায় আ’লীগ নেতাকে কুপিয়ে হত্যা


হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধিঃ ফরিদপুরের নগরকান্দায় আ’লীগ নেতা তিহারুদ্দিন মাতুব্বরকে (৬৫) কুপিয়ে হত্যা করেছে দুবৃর্ত্তরা। শুক্রবার রাত ৯ টার দিকে নগরকান্দা উপজেলার লস্করদিয়া ইউনিয়নের বিনোকদিয়ায় এ হত্যাকান্ডের ঘটনাটি ঘটে। এ সময় দুবৃর্ত্তরা তিহারুদ্দীন মাতুব্বরের ভাই সাহিদ মাতুব্বরকে কুপিয়েছে। নিহত তিহারুদ্দিন মাতুব্বর সালথা উপজেলা আ’লীগের সদস্য এবং গট্রি ইউনিয়ন আ’লীগের সহ সভাপতি ছিলেন।

murderএলাকাবাসী ও নগরকান্দা থানা পুলিশ সুত্রে জানা গেছে, তালমা ইউনিয়নের শাকপালদিয়া প্রাথমিক বিদ্যালয় মাঠে সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর সম্মানে আয়োজিত এক ইফতার মাহফিলে যোগদান শেষে শুক্রবার রাত ৯ টার দিকে তিহারুদ্দিন মাতুব্বর এবং তার ভাই সাহিদ মাতব্বর নিজ বাড়ী সালথা উপজেলার গট্রি ইউনিয়নের বড় লক্ষনদিয়ায় ফিরছিলেন। পথিমধ্যে বিনোকদিয়া নামক স্থানে পৌছালে দুবৃর্ত্তরা তিহারুদ্দিন মাতুব্বরকে কুপিয়ে হত্যা করে লাশটি রাস্তার উপর ফেলে যায়। দুবৃর্ত্তদের হামলায় মারাত্মক আহত সাহিদ মাতুব্বরকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নগরকান্দা থানার অফিসার ইনচার্জ আফসারউদ্দিন জানান, হত্যাকান্ডের খবর পেয়ে নগরকান্দা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত কোন মামলা দায়ের হয়নি তবে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

◷ ১:৪৩ অপরাহ্ন ৷ শনিবার, জুলাই ২, ২০১৬ আলোচিত