সংবাদ শিরোনাম

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ঢাকা সাংবাদিক ইউনিয়ন নেতৃবৃন্দের শ্রদ্ধাপাবনায় স্ত্রীর মামলায় পুলিশ কনস্টেবলের ২ বছরের কারাদন্ডনওগাঁয় সময়ের একবছর পরও শেষ হয়নি কাজ: ধুলাবালুতে নিত্য দুর্ভোগবিএনপির বুদ্ধি আছে কি না জানি না: ডা. জাফরুল্লাহকিশোরগঞ্জে ৭টি তক্ষকসহ এক পাচারকারীকে আটকবেরোবি উপাচার্যের বিরুদ্ধে ৪৫ অভিযোগ তদন্তে আসছে ইউজিসিশহীদ মিনারে এইচ টি ইমামকে শেষ শ্রদ্ধাইট বিক্রি চালুর দাবিতে রাঙামাটিতে সংবাদ সম্মেলনশায়েস্তাগঞ্জে পরিত্যক্ত ভবনেই চলছে বন বিভাগের অফিসের কার্যক্রমরাঙামাটির কাপ্তাই লেক থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

  • আজ ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

চাঁপাইনবাবগঞ্জ কিরনগঞ্জ সীমান্তে আগ্নেয়াস্ত্র উদ্ধার

৩:২২ অপরাহ্ন | শনিবার, জুলাই ২, ২০১৬ দেশের খবর, রাজশাহী

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কিরনগঞ্জ সীমান্তে পরিত্যক্ত অবস্থায় ১টি বিদেশী পিস্তল, ২টি ম্যাগাজিন ও ৪ রাউন্ড গুলি আটক করেছে বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি)। তবে এঘটনায় কেউ আটক হয়নি।

kironganj৯’বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্নেল আবুল এহসান শনিবার দুপুর দেড়টায় জানান, গোপন সংবাদের ভিত্তিত্বে বেলা ১১ টার দিকে কিরণগঞ্জ বিওপি’র একটি টহল দল নায়েব সুবেদার মাহাবুবুর রহমানের নেতৃত্ত্বে সীমান্ত পিলার ১৭৮/২ এস এর নিকট ১০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে কিরণগঞ্জ এলাকার একটি পাটক্ষেত হতে ১টি বিদেশী পিস্তল,২টি ম্যাগাজিন ও ৪ রাউন্ড গুলি মালিকবিহীন অবস্থায় উদ্ধার করে।

উদ্ধারকৃত আগেনায়াস্ত্র, ম্যাগজিন ও গুলির মূল্য ১ লক্ষ ২ হাজার টাকা। অধিনায়ক আরো জানান, উদ্ধারকৃত পিস্তল, ম্যাগাজিন ও এ্যামুনিশন শিবগঞ্জ থানায় জমা করে মামলা দায়ের করা হয়েছে।