সংবাদ শিরোনাম

বাংলাদেশকে তিস্তার পানি না দেয়ার সাফ ঘোষণা মমতারশ্বশুরবাড়ি যাওয়ার আগে কাঁদতে কাঁদতেই মারাই গেলেন কনে!এবার ‘টোকাই’ হয়ে আসছেন হিরো আলমহাসপাতালের ওষুধ পাচারের ছবি তোলায় ১০ সংবাদকর্মী তালাবদ্ধবঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ স্বাধীনতার প্রকৃত ঘোষণা: প্রধানমন্ত্রীনির্মাণকাজ শেষের আগেই ‘মডেল মসজিদের’ বিভিন্ন স্থানে ফাটলআহসানউল্লাহ মাস্টারসহ ১০ ব্যক্তি-প্রতিষ্ঠান পাচ্ছেন স্বাধীনতা পুরস্কারঐতিহাসিক ৭ মার্চের সুবর্ণ জয়ন্তী: টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে মানুষের ঢলচট্টগ্রাম কারাগারে হাজতি নিখোঁজ, জেলার-ডেপুটি জেলার প্রত্যাহারদেবীগঞ্জে ট্রাক্টরের চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

  • আজ ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

বরিশালে স্কুল ছাত্রীকে ধর্ষনের পর হত্যা

৫:৪১ অপরাহ্ন | শনিবার, জুলাই ২, ২০১৬ দেশের খবর, বরিশাল

মোঃ ফেরদাউছ সিকদার, বরিশাল প্রতিনিধি: বরিশাল জেলার মুলাদী উপজেলার দড়ির লক্ষীপুর গ্রামের নিখোঁজ স্কুল ছাত্রী রিয়া খানমের বিবস্ত্র ও হাত বাঁধা লাশ  রাতে উদ্ধার করেছে পুলিশ। উপজেলার দুই নদীর মোহনা বাহাদুরপুর নামকস্থান থেকে ওই ছাত্রীর লাশ উদ্ধার করা হয়। স্কুল ছাত্রীকে ধর্ষনের পর হত্যা করে লাশ গুম করার জন্য নদীতে ফেলা হয়েছিল বলে প্রাথমিকভাবে ধারনা করছেন পুলিশ।

dhorsonar-por-hotta

মুলাদী থানার ওসি মতিউর রহমান সময়ের কণ্ঠস্বরকে জানান, উদ্ধার করা লাশ উপজেলার চরলক্ষীপুর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেনীর ছাত্রী ও দড়ির লক্ষীপুর গ্রামের মালেক হাওলাদারের কন্যা রিয়া খানম। সে (রিয়া) বৃহস্পতিবার বিকেলে প্রাইভেট পড়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়। ওসি আরও জানান, শুক্রবার রাত সাড়ে আটটার দিকে কাজীর চর ইউনিয়নের বাহাদুরপুর গ্রামের জনতার হাট এলাকায় নয়াভাঙ্গুলী ও কয়রা নদীর মোহনায় রিয়ার বিবস্ত্র লাশ ভেসে ওঠে।

স্থানীয়দের কাছে এ খবর পেয়ে নিখোঁজ ছাত্রীর বাবা-মা ঘটনাস্থলে পৌঁছে লাশ সনাক্ত করেন। আজ শনিবার সকালে নিহতের লাশের ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় চর লক্ষীপুর এলাকা থেকে তিন জনকে আটক করা হয়েছে।