মেসির অবসর নিয়ে অবশেষে মুখ খুললেন তেভেজ

৬:২৩ অপরাহ্ন | শনিবার, জুলাই ২, ২০১৬ খেলা, স্পট লাইট

স্পোর্টস আপডেট ডেস্ক – কোপা আমেরিকার ফাইনালে চিলির কাছে টাইব্রেকারে ৪-২ গোলে হারার পর অবসরের ঘোষণা দেন আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসি।

এরপর ফুটবল বিশ্বে একটাই বন্দনা ‘ফিরো এসো মেসি’। দিয়েগো ম্যারাডোনা, পেলে, রোনালদোদের মতো কিংবদন্তীরা চাইছেন, অভিমান ভেঙে আবার জাতীয় দলের জার্সি গায়ে ফিরবেন মেসি।

ঠিক তখনই মেসির এই সিদ্ধান্তকে সমর্থন করলেন কার্লোস তেভেজ? অনেকটা ক্ষোভ থেকেই হয়তো এমনটা করলেন ম্যানচেস্টার সিটির সাবেক এ তারকা স্ট্রাইকার।

messi-Tevez

তেভেজ এএফএ-এর সমালোচনায় বলেন, ‘এই অ্যাসোসিয়েশনটা আসলেই একটি বিশৃঙ্খলার জায়গা’। সমালোচনা আকড়া বসে এখানে। লিও দেখেছে যে খেলোয়াড় এই জার্সির জন্য নিজেদের সেরাটা ঢেলে দিচ্ছে।

অথচ এএফএ তাদের অবহেলা করছে। আমাদের নিজেদের অবস্থান ধরে রাখতে হবে। সে (মেসি) ‘ক্লান্ত’। তাই এটা হওয়াই স্বাভাবিক। আমি জাতীয় দলের হয়ে বেশ কয়েকবার এভাবে ‘ক্লান্ত’ হয়ে পড়েছিলাম।

তবে মেসি জাতীয় দলে ফিরবেন বলে আশাবাদী তেভেজ। বলেন, ‘তাকে সময় দিতে হবে’। এটা পরিষ্কার যে তাকে আমাদের খুব দরকার। কিছু ম্যাচের পরে এএফএ সবকিছু ঠিক করে নেবে। সম্ভবত জাতীয় দলে ফিরবে মেসি। আমরা তার জন্য অপেক্ষায় আছি।