সংবাদ শিরোনাম

মুশতাকের মৃত্যুকে ঘিরে আন্দোলনে বাতাস দিচ্ছে জঙ্গিগোষ্ঠী: তথ্যমন্ত্রীকক্সবাজারে মেয়েকে ধর্ষণের দায়ে পিতার যাবজ্জীবনস্বাধীনতা ইশতেহার পাঠের সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে টাঙ্গাইলে আলোচনা সভাবকেয়া বেতনের দাবিতে চট্টগ্রামে পোশাক শ্রমিকদের সড়ক অবরোধমাদক মামলায় দেশের ইতিহাসে প্রথম ফাঁসির আদেশকৃষকের অনীহা, আমন মৌসুমে ধান-চাল সংগ্রহে ব্যর্থ খাদ্য অধিদফতরনিখোঁজের ৮ দিন পর বৃদ্ধের মরদেহ উদ্ধার; পরিবারের দাবি হত্যাখালেদা জিয়ার আবেদন আইন মন্ত্রণালয়ে পাঠানো হবে: স্বরাষ্ট্রমন্ত্রীতিস্তা টোল প্লাজায় আট লাখ ৭০ হাজার ভারতীয় রুপিসহ আটক ১শতাধিক যুবকের রঙিন চুল কাটালো পুলিশ

  • আজ ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

নিয়ন্ত্রন হারিয়ে যাত্রীবোঝাই বাস খাদে পড়ে ৭ জনের মর্মান্তিক মৃত্যু, আহত অন্তত ৪০

৬:৪৬ অপরাহ্ন | শনিবার, জুলাই ২, ২০১৬ Breaking News, অকালমৃত্যু প্রতিদিন, ফিচার

মোঃ রুবেল ইসলাম (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ ঢাকা-মাওয়া মহাসড়কে মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার সমষপুর এলাকায় আজ শনিবার বিকেল ৫টায় যাত্রীবোঝাই বাস (ঢাকা মেট্রো-গ ০২-০১৯৬) নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে ৭ জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে সেই সঙ্গে আহত হয়েছে অন্তত আরও ৪০ জন। এ সময় তাৎক্ষনিক ভাবে নিহত ও আহতদের পরিচয় জানা যায়নি।

জেলা পুলিশের শ্রীনগর সার্কেলের এএসপি শামসুজ্জামান বাবু সময়ের কণ্ঠস্বরকে এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, টুঙ্গিপাড়া এক্রপ্রেস একটি বাস যাত্রীবোঝাই করে ঢাকা থেকে টুঙ্গিপাড়া যাচ্ছিল। পথিমধ্যে বাসটি নিয়ন্ত্রন হারিয়ে মহাসড়কের খাদে পড়ে যায়।

road-accident-munsigangতাৎক্ষনিক পুলিশ ও শ্রীনগর ফায়ার সার্ভিসের ২টি উদ্ধার কর্মীইউনিট দল ঘটনাস্থলে গিয়ে বাসের ভেতর থেকে ৭ জনের মরদেহ উদ্ধার করে। এছাড়া আহতদের উদ্ধার করে উপজেলার ষোলঘর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরন করেন ।