সংবাদ শিরোনাম
  • আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

ডিমলায় বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রান বিতরন

৭:৩৬ অপরাহ্ন | শনিবার, জুলাই ২, ২০১৬ দেশের খবর, রংপুর

মাজহারুল ইসলাম লিটন,ডিমলা (নীলফামারী): নীলফামারীর ডিমলায় শনিবার বিকেলে তিস্তার বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে টাকা ও শাড়ি বিতরন করেন নীলফামারী-১ আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার। সংসদ সদস্যের ব্যাক্তিগত তহবিল থেকে ২৮০ জনকে ৫শ করে টাকা,একটি করে শাড়ী ও শুকনো খাবার বিতরন করা হয়।

সংসদ সদস্য আফতাব উদ্দিন সরকার একতার চর, ঝিঞ্জির পাড়া ও টাবুর চরে গিয়ে এ সব ত্রান বিতরন করার পাশাপাশি বিভিন্ন বিষয়ে খোজখবর নেয়।
বন্যা দুর্গতদের উদ্দেস্যে নীলফামারী-১ আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার বলেন, সরকার সব সময় আপনাদের পাশে আছে ও থাকবে। সরকারের পক্ষে আমি আপনাদের খোজ খবর নিতে এসেছি। প্রশাসনকে বন্যা দুর্গত এলাকার জনগনকে সার্বিক সহযোগীতা করার জন্য বলা হয়েছে। আপনাদের কোন সমস্যা হবে না। আপনারা ধৈয্য ধারন করুন।

dimla-nil

এ সময় ডিমলা উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজাউল করিম, , ওসি মোয়াজ্জেম হোসেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নায়েমা তাবাচ্ছুম শাহ, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সম্পাদক সহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক ও বালাপাড়া ইউপি চেয়ারম্যান জহুরুল ইসলাম ভুইয়া, ডিমরা সদর ইউপি চেয়ারম্যান আবুল কাশেম সরকার, টেপাখড়িবাড়ী ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম শাহিন,খালিশা চাপানী ইউপি চেয়ারম্যান আতাউড় রহমান, ডিমলা প্রেস ক্লাবের সভাপতি মাজহারুল ইসলাম লিটন, ছাত্রলীগের সাবেক উপজেলা সম্পাদক ফেরদৌস পারভেজ, উপজেলা ছাত্রলীগের সভাপতি আবু সায়েম সরকার, ইউনিয়ন ছাত্রলীগের সম্পাদক ময়নুল ইসলামসহ আওয়ামী নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।