বাগেরহাটে সহস্রাধিক ইয়াবা ও অস্ত্রসহ দুই মাদক ব্যবসায়ী আটক, তিন মামলা

১:১৯ অপরাহ্ন | সোমবার, জুলাই ৪, ২০১৬ খুলনা, দেশের খবর

indexজামাল হোসেন বাপ্পা, বাগেরহাট প্রতিনিধিঃ বাগেরহাটে সহস্রাধিক ইয়াবা ও অস্ত্রসহ ২ মাদক ব্যবসায়ী আটক করেছে কচুয়া থানা পুলিশ। রোববার সকালে বাগেরহাটের কচুয়া উপজেলার দোবাড়িয়া এলাকায় অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে আটক করে।

এসময় আটককৃতদের কাছ থেকে ১ হাজার ইয়াবা, ফেনসিডিল এক বোতল, গাজা ১০০ গ্রাম, মোবাইল সেট ৬টি, ২টি পাচঁশত টাকার জালনোট, বিদেশী একটি রিভালবর, ৩ রাউন্ড গুলি ও মাদক সেবনের সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন, কচুয়া উপজেলার রাঢ়িপাড়া ইউনিয়েনর দোবাড়িয়া গ্রামের মৃত,নুরুজ্জামানের ছেলে সরদার নাইমুজ্জামান ওরফে রন(৩৬) ও পিরোজপুর জেলার কাউখালী উপজেলার বলইবুনিয়া গ্রামের মান্নান খানের ছেলে সালমান খান ওরফে বাবু  (১৭)।

অভিযানে অংশ নেয়া কচুয়া থানার এএসআই মো. মিজানুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মাদক ব্যবসায়ী রনের বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। পরে তার তথ্যমতে অস্ত্র ও ইয়াবাসহ সরঞ্জামাধি উদ্ধার করা হয়। সে এলাকায় মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত। তার বিরুদ্ধে মাদক আইনে মামলাসহ একাধিক অপরাধ কর্মকান্ডের অভিযোগ রয়েছে। এঘটনায় পৃথক তিনটি মামলা দায়ের করা হয়েছে।