রাজধানীর চকবাজারে দুই নারীকে কুপিয়ে হত্যা

৫:৩৯ অপরাহ্ন | সোমবার, জুলাই ৪, ২০১৬ Breaking News, ঢাকা, দেশের খবর, ফিচার

সময়ের কণ্ঠস্বর – রাজধানীর চকবাজার থানার ইসলামবাগের একটি বাড়িতে বেগম (৬০) নামে এক নারীকে কুপিয়ে হত্যা করেছে তার মেয়ের জামাই। এ ঘটনায় নিহত হয়েছেন বন্যা নামে আরো এক নারী।

এছাড়া একই ঘটনায় আহত হয়েছেন বেগমের মেয়ে সীমা (৩০)। সোমবার বিকেল ৩টার দিকে এ ঘটনা ঘটে। তবে হতাহতদের নাম পাওয়া গেলেও বিস্তারিত পরিচয় ‍জানা যায়নি।

আহত বন্যার স্বামী মো. আলমগীর হোসেন জানান, বেগমের এক মেয়ে সুমা গত বছর সন্তান প্রসব করার সময় মারা যান। এরপর থেকে তার দুই সন্তান তাদের নানীর কাছেই থাকতো।

‘কিন্তু সুমির স্বামী মাদকাসক্ত জীবন দুই সন্তানকে নিয়ে যেতে চান। মাদকাসক্ত হওয়ায় তাদের নানী বাধা দেন। কিন্তু আজ খালি বাসায় ঢুকে তাদের কুপিয়েছে।’

hott-sk

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম উর রশীদ তালুকদার জানান, ইসলামবাগে ঘরে ঢুকে দুই নারীকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

এদিকে নিহত বন্যার স্বামী মো. সোহাগ জানান, তিনি স্থানীয় একটি দোকানে কাজ করেন। খবর পেয়ে বাসায় ফিরে রক্তাক্ত অবস্থায় তিনজনকে দেখতে পান।

তবে ষাটোর্ধ্ব বেগম ঘটনাস্থলেই মারা যান। আর বন্যাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

আহত সীমার শারীরিক অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন ঢামেক হাসপাতালের চিকিৎসকরা।