সংবাদ শিরোনাম

বয়স ১০০ ছুঁইছুঁই, দুলি খাতুনের ভাগ্যে কবে জুটবে বয়স্ক ভাতা?ওয়ান শুটারগান ও গুলিসহ আনোয়ারার গেট্টু নাছির গ্রেপ্তারপ্রয়োজনে আরও ভ্যাকসিন কেনা হবে: প্রধানমন্ত্রীটাঙ্গাইলে যৌন হয়রানি ও অর্থ আত্মসাতের অভিযোগে প্রধান শিক্ষক বরখাস্তজামালপুরে বাগানে মিলল তরুণীর ঝুলন্ত লাশ, মৃত্যু নিয়ে রহস্যসুবর্ণচরে ধর্ষণের শিকার হয়ে স্কুলছাত্রীর আত্নহত্যাভোটের অধিকার আদায়ে প্রয়োজনে আন্দোলনে নামবে জাতীয় পার্টি: বাবলুরাজশাহীতে বিএনপির সমাবেশে যেতে তাবিথকে ‘বাধা’গাজীপুরে সকল ট্রেনের যাত্রাবিরতির দাবিতে অবস্থান ধর্মঘটচমেকে অস্ত্রশস্ত্র নিয়ে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, ব্যাপক ভাঙচুর

  • আজ ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

কারো সন্তান নিখোঁজ হলে র‌্যাবকে জানান : র‌্যাব প্রধান

৬:১৫ অপরাহ্ন | সোমবার, জুলাই ৪, ২০১৬ Breaking News, জাতীয়

সময়ের কণ্ঠস্বর – কারো পরিবারের সন্তান নিখোঁজ হয়ে থাকলে তা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে জানানোর আহ্বান জানিয়েছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) মহাপরিচালক বেনজীর আহমেদ। এছাড়া ব্লগ-টুইটারসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে বা কোনো এলাকায় জঙ্গি তৎপরতার কথা জানা থাকলে সেটিও জানানোর কথা বলেছেন র‌্যাব প্রধান।

সোমবার বিকেলে জাতীয় ঈদগাহ ময়দানের নিরাপত্তা পরিস্থিতি পরিদর্শনকালে সাংবাদিকদের এ কথা জানান র‌্যাব প্রধান।

benjir-sk

সবাইকে নির্ভয়ে ঈদের নামাজ পড়তে আসার আহ্বান জানিয়ে বেনজীর আহমেদ বলেন, গুলশানের রেস্টুরেন্টে যে হামলা হয়েছে, তা জঘন্য ও নিকৃষ্ট কাজ। সন্ত্রাসীরা নিরাপত্তা ব্যবস্থার ফাঁক গলিয়ে যেভাবে হামলা চালিয়েছে, জাতীয় ঈদগাহ ময়দানে সেরকম সুযোগ তারা পাবে না।

নিরাপত্তা ব্যবস্থা সম্পর্কে বেনজীর আহমেদ বলেন, শুক্রবার রাতে গুলশানের রেস্তোরাঁয় হামলার ঘটনাটির কথা বিবেচনায় রেখে ঈদগাহে মুসল্লিদের নিরাপত্তা ব্যবস্থা করা হয়েছে।

তিনি বলেন, ‘আগের চাইতে আরও যেসব বিষয়ে বেশি নজর রাখা দরকার সেসব বিষয়কে মাথায় রেখে আমরা এবারের নিরাপত্তা ব্যবস্থা সাজিয়েছি।’

তিনি আশা করেন, মুসল্লিরা নির্ভয়ে নামাজ আদায় করতে আসবেন। তারা নিরাপত্তাব্যবস্থাকে বাড়াবাড়ি হিসেবে দেখবেন না।

র‌্যাব মহাপরিচালক বলেন, গুলশানে হামলায় যেসব জঙ্গি মারা গেছেন তারা উচ্চবিত্ত পরিবারের সন্তান। তাদের মধ্যে একজন বাসা থেকে পাসপোর্ট নিয়ে গেছেন কিন্তু মোবাইল ফোন ও ব্যক্তিগত জিনিসপত্র রেখে গেছেন। আমরা ঘটনাগুলো পর্যবেক্ষণ করে দেখেছি, নিখোঁজের পর আর তারা পরিবারের সঙ্গে যোগাযোগ রাখেননি।