সংবাদ শিরোনাম

মুশতাকের মৃত্যুকে ঘিরে আন্দোলনে বাতাস দিচ্ছে জঙ্গিগোষ্ঠী: তথ্যমন্ত্রীকক্সবাজারে মেয়েকে ধর্ষণের দায়ে পিতার যাবজ্জীবনস্বাধীনতা ইশতেহার পাঠের সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে টাঙ্গাইলে আলোচনা সভাবকেয়া বেতনের দাবিতে চট্টগ্রামে পোশাক শ্রমিকদের সড়ক অবরোধমাদক মামলায় দেশের ইতিহাসে প্রথম ফাঁসির আদেশকৃষকের অনীহা, আমন মৌসুমে ধান-চাল সংগ্রহে ব্যর্থ খাদ্য অধিদফতরনিখোঁজের ৮ দিন পর বৃদ্ধের মরদেহ উদ্ধার; পরিবারের দাবি হত্যাখালেদা জিয়ার আবেদন আইন মন্ত্রণালয়ে পাঠানো হবে: স্বরাষ্ট্রমন্ত্রীতিস্তা টোল প্লাজায় আট লাখ ৭০ হাজার ভারতীয় রুপিসহ আটক ১শতাধিক যুবকের রঙিন চুল কাটালো পুলিশ

  • আজ ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

প্রথমবারের মত এক পর্দায় মাধুরী-রানি-পরিণীতি

১১:৪২ অপরাহ্ন | সোমবার, জুলাই ৪, ২০১৬ বিনোদন

Rani-Madhuri-parineeti


বিনোদন ডেস্ক: নির্মাতা সুজিত সরকার একটি নারী কেন্দ্রিক সিনেমা দর্শকদের আপহার দিতে যাচ্ছেন। যেখানে নারীর তিন প্রজন্মকে দেখানো হবে। আর এই তিন নারী চরিত্রের জন্য নির্মাতার পছন্দের অভিনেত্রীরা হচ্ছেন মাধুরী দীক্ষিত, রানি মুখার্জী এবং পরিণীতি চোপড়া । অমিতাভ বচ্চন, দীপিকা পাড়ুকোন ও ইরফান খান অভিনীত ‘পিকু’ ছবির বিরাট সাফল্যের পর এই তিন অভিনেত্রীর সমন্বয়ে তারকাবহুল সিনেমায় হাত দিতে যাচ্ছেন সুজিত।

সিনেমাতে যদি তিনজন কাজ করতে রাজী হন তাহলে এই প্রথম একে অপরের সঙ্গে একই সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন এই তিন বড় মাপের অভিনেত্রী। এছাড়াও সব ঠিক থাকলে সন্তান জন্ম দেবার পর এই প্রথম পূর্ণদৈর্ঘ্য সিনেমা হাতে নিতে যাচ্ছেন রানি।

তবে এখনও কোন কিছু চূড়ান্ত হয়নি। তিন অভিনেত্রীকে রাজি করাতে চেষ্টা করছেন নির্মাতা সুজিত সরকার। তিনজন রাজী হলেই একই ছবিতে অভিনয় করবেন মাধুরী-রানি-পরিণীতি।

শাকিবের পুরস্কার বুঝে নিলেন বুবলী!

⊡ শনিবার, ফেব্রুয়ারী ২৭, ২০২১

বুবলীকে গাড়িচাপা দিয়ে হত্যাচেষ্টা!

⊡ শুক্রবার, ফেব্রুয়ারী ২৬, ২০২১

‘কার সাথে কার পরকীয়া এসব ভেবে মাথা নষ্ট করবেন না’

⊡ বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২৫, ২০২১

nusrat অবশেষে নুসরাতকে বিচ্ছেদের নোটিশ নিখিলের!

⊡ মঙ্গলবার, ফেব্রুয়ারী ২৩, ২০২১