৬ বছর ধরে শরীরে হুক লাগিয়ে অর্থ আয়

১:৩৩ পূর্বাহ্ন | সোমবার, জুলাই ৪, ২০১৬ চিত্র বিচিত্র

image-24036

সময়ের কণ্ঠস্বর: কাজটি দুঃসাহসী এবং বিপদজনক। কারণ শরীরে ছিদ্র করাটা যেমন সময়সাপেক্ষ, তেমনি একটু এদিক সেদিক হলেই মারাত্মক পরিণতি ডেকে আনতে পারে। খুব সাবধানে করতে হয় কাজটি।

income-bhinno

ক্রোয়েশিয়ার রাজধানী জাগরিবের বাসিন্দা ডিনো হেলভিদা। মানুষের শরীরে ছিদ্র করে তাতে হুক লাগিয়ে অর্থ আয় করেন ২৭ বছর বয়সী এই যুবক। শরীরকে শুন্যে ঝুলিয়ে রাখার ব্যাপারেও বিশেষজ্ঞ তিনি। গত ৬ বছর ধরে এই কাজ করছেন হালভিদে। যে সমস্ত সাহসী মানুষ শরীরে হুক আটকে শুন্যে ঝুলতে প্রস্তুত তাদেরকে আনন্দ সহকারে ঝুলিয়ে দেন তিনি। আর এই কাজে তাকে সাহায্য করেন প্রেমিকা জোরনা।

pic-bhinno 2

প্রথমে শরিরের চামড়ায় খুব সাবধানে ছিদ্র করতে হয়। তারপর সেখানে হুক পরিয়ে তাতে সুতা বেঁধে আটকে দেয়া হয় উপরের লোহার কাঠামোতে।
হেলভিদা বার্তা সংস্থা রয়টার্সকে জানান, চাইলে ১ টা হুকও পরানো যাবে আবার ১০০টাও পরানো যাবে। শরীরের বিভিন্ন স্থান ও অবস্থানের জন্য বিভিন্ন হুক রয়েছে। গোটা ব্যাপারটাই হিসাব নিকেশ করেই করা হয়। কাজেই এটি নিরাপদ।

হেলভিদা বলেন, শরীরে ছিদ্র করা যন্ত্রণাদায়ক। তবে ছিদ্র করার পর ক্ষত খুব দ্রুত শুকায়। দুই সপ্তাহ লাগে। আমার কপালে ছিদ্র করেছিলাম আগে। এখন কেউ বলতেও পারবে না যে আমার কপালে একসময় ছিদ্র করে হুক পরেছি।

কতক্ষণ হুকে ঝুলে থাকা যায় সেই প্রশ্নের জবাবে হেলভিদা বলেন, এটা সম্পূর্ণ ব্যক্তি বিশেষে শারীরিক অবস্থানের উপর নির্ভর করে। কেউ কেউ ৪-৫ ঘণ্টা থাকতে পারে। আবার অনেকে ৩ সেকেন্ডের বেশি পারে না।

২৩ বছরে ১১ শিশুর মা, নিতে চান ১০০ সন্তান!

⊡ সোমবার, ফেব্রুয়ারী ১৫, ২০২১

এক মুলার ওজন সাড়ে ৮ কেজি !

⊡ শনিবার, ফেব্রুয়ারী ১৩, ২০২১

স্ত্রীর সঙ্গে প্রেমিকা নিয়ে গেলে অর্ধেক ছাড়!

⊡ শুক্রবার, ফেব্রুয়ারী ১২, ২০২১

Chicken ২৫ দিন ধরে থানার লকআপে ২ মুরগি!

⊡ শনিবার, ফেব্রুয়ারী ৬, ২০২১