সংবাদ শিরোনাম

রোহিঙ্গা শিশু অপহরণের পর হত্যার ঘটনায় নারীসহ দু’জন গ্রেপ্তারবেলকুচিতে দূর্বৃত্তদের আগুনে পুড়ে গেল শিক্ষা প্রতিষ্ঠান !জামালপুরে মাদ্রাসা ছাত্রীকে রাতভর ধর্ষণ, গ্রেফতার মাদ্রাসার শিক্ষক‘করোনাকালের নারী নেতৃত্ব: গড়বে নতুন সমতার বিশ্ব’বগুড়ায় শিক্ষা প্রনোদনা পেতে প্রত্যয়নের নামে টাকা নেয়ার অভিযোগজামালপুরে ধর্ষণ মামলায় ধর্ষকের যাবজ্জীবনপাবনায় অবৈধ অস্ত্র তৈরির কারখানায় অভিযান, চারটি আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার-২উপজেলা আ.লীগের সভাপতিকে ‘পেটালেন’ কাদের মির্জা!কে কত বড় নেতা, সবাইকে আমি চিনি: কাদের মির্জাঅনুদান দেওয়া হবে, তবে প্রত্যেক শিক্ষার্থীকে নয়: শিক্ষা মন্ত্রণালয়

  • আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

আজ থেকেই শুরু ট্রেনের ফিরতি টিকিট বিক্রি

৮:৪৮ পূর্বাহ্ন | সোমবার, জুলাই ৪, ২০১৬ জাতীয়

সময়ের কণ্ঠস্বর: ঈদের আগাম টিকিট বিক্রির পর আজ সোমবার (৪ জুলাই) থেকে আগাম ফিরতি টিকিট বিক্রি শুরু করেছে রেল কর্তৃপক্ষ। ঢাকাসহ রাজশাহী, খুলনা, রংপুর, দিনাজপুর ও লালনিরহাট স্টেশন থেকে বিশেষ ব্যবস্থায় এ টিকিট বিক্রি করা হচ্ছে।

সকাল ৮টা থেকে শুরু হয়েছে টিকেট বিক্রি কার্যক্রম। এ ছাড়া বিভিন্ন গুনুত্বপূর্ণ স্টেশন থেকে ফিরতি যাত্রার অগ্রিম টিকিট বিক্রি করা হবে।

firti tikit in trainএকজন যাত্রী সর্বাধিক ৪টি কিনতে পারবেন এবং বিক্রিত টিকেট ফেরত নেয়া হবে না।

৪ জুলাইয়ের ফিরতি যাত্রার টিকিট মিলবে ৮ জুলাই, ৫ জুলাইয়ের টিকিট ৯ জুলাই, ৭ জুলাই যাত্রার টিকিট ১০ ও ১১ জুলাই এবং ৮ জুলাইয়ের যাত্রার টিকিট ১২ জুলাই বিক্রি করা হবে।

এদিকে ফিরতি টিকিট নেয়ার জন্য কমলাপুর রেল স্টেশনে টিকিট প্রত্যাশিদের ভিড় ছিল। কিন্তু বাড়ি ফেরার জন্য অগ্রিম টিকিট নেয়ার মতো চাপ ছিল না।

জানা গেছে স্পেশাল ট্রেন সার্ভিসে ঘরমুখো মানুষের চাপ নেই। স্বাভাবিকভাবেই যাত্রীরা বাড়ী ফিরছেন। বলতে গেলে সড়ক পথের চেয়ে উল্টো চিত্র লক্ষ করা গেছে রেলপথে। ভোগান্তি ছাড়াই ঘরমুখো মানুষ স্বস্তিতে বাড়ি ফিরছেন।