সংবাদ শিরোনাম

নিয়ন্ত্রণ হারিয়ে বরযাত্রীবাহী বাস ধানক্ষেতে, আহত ১৫রংপুরে ধর্ষণ মামলায় এএসআইসহ ৫ জনের বিরুদ্ধে চার্জশিটসিরাজগঞ্জে পুত্রবধু ধর্ষণের অভিযোগে শ্বশুর গ্রেফতারওবায়দুল কাদের সাহেব আমি রাজাকারের সন্তান নই: কাদের মির্জাসিলেটে সাংবাদিকতায় সফল নারী সুবর্ণা হামিদহিলিতে ৩ ভুয়া চিকিৎসকে ভ্রাম্যমাণ আদালতের কারাদন্ডমিনুসহ বিএনপির চার নেতার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলার আবেদনআত্মহত্যার ২ মাস পর ছড়ানো হলো স্কুলছাত্রীর আপত্তিকর ভিডিও, অভিযুক্ত পলাতকচট্টগ্রাম কারাগার থেকে পালানো আসামি রুবেল নরসিংদীতে গ্রেপ্তারবাস থেকে নারীকে ছুড়ে ফেলা সেই চালক-হেলপার গ্রেফতার

  • আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

গুলশানে জঙ্গি হামলায় বাদী হয়ে পুলিশের মামলা

১:১৫ পূর্বাহ্ন | মঙ্গলবার, জুলাই ৫, ২০১৬ ফিচার

ghulsan-jongi

সময়ের কণ্ঠস্বর: রাজধানীর গুলশানে হলি আর্টিজান রেস্টুরেন্টে জঙ্গি হামলার ঘটনায় নিহত পাঁচ জঙ্গিসহ আজ্ঞাত পরিচয় আরও ১৫ জনের নামে বাদী হয়ে মামলা করেছে পুলিশ। সোমবার (০৪ জুলাই) রাতে গুলশান থানায় মামলাটি দায়ের করা হয়।

গুলশান থানার পরিদর্শক (তদন্ত) মো. সালাউদ্দিন মিয়া সত্যতা স্বীকার করে জানান, পুলিশ বাদী হয়ে সন্ত্রাস দমন আইনে মামলাটি দায়ের করেছে। মামলায় আবু উমায়ের, আবু সালমা, আবু রাহিক, আবু মুসলিম ও আবু মুহারিব এবং অজ্ঞাত ১৫ জনসহ মোট ২০ জনকে আসমি করা হয়েছে।

উল্লেখ্য, গত শুক্রবার (০১ জুলাই) রাতে গুলশানের হলি আর্টিসান বেকারিতে ছয় বন্দুকধারী হামলা চালিয়ে ১৭ বিদেশিসহ ২০ জিম্মিকে হত্যা করে বলে সরকারের পক্ষ থেকে বলা হয়েছে।