সংবাদ শিরোনাম

বাংলাদেশকে তিস্তার পানি না দেয়ার সাফ ঘোষণা মমতারশ্বশুরবাড়ি যাওয়ার আগে কাঁদতে কাঁদতেই মারাই গেলেন কনে!এবার ‘টোকাই’ হয়ে আসছেন হিরো আলমহাসপাতালের ওষুধ পাচারের ছবি তোলায় ১০ সংবাদকর্মী তালাবদ্ধবঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ স্বাধীনতার প্রকৃত ঘোষণা: প্রধানমন্ত্রীনির্মাণকাজ শেষের আগেই ‘মডেল মসজিদের’ বিভিন্ন স্থানে ফাটলআহসানউল্লাহ মাস্টারসহ ১০ ব্যক্তি-প্রতিষ্ঠান পাচ্ছেন স্বাধীনতা পুরস্কারঐতিহাসিক ৭ মার্চের সুবর্ণ জয়ন্তী: টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে মানুষের ঢলচট্টগ্রাম কারাগারে হাজতি নিখোঁজ, জেলার-ডেপুটি জেলার প্রত্যাহারদেবীগঞ্জে ট্রাক্টরের চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

  • আজ ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

‘ঈদগাহে জায়নামাজ ছাড়া কিছু নেয়া যাবে না’

৩:০৬ অপরাহ্ন | মঙ্গলবার, জুলাই ৫, ২০১৬ জাতীয়

Asaduzzaman_

সময়ের কণ্ঠস্বর: এবারে ঈদগাহে জায়নামাজ ছাড়া কিছু নেয়া যাবে না বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের কমিশনার আছাদুজ্জামান মিয়া। আজ মঙ্গলবার সকালে জাতীয় ঈদগা ময়দানে নিরাপত্তা ব্যবস্থা পর্যবেক্ষণে এসে তিনি এ কথা বলেন।

ডিএমপি কমিশনার বলেন, ঈদের নামাজে অংশগ্রহণেচ্ছু মুসল্লিরা জায়নামাজ ছাড়া আর কিছুই সঙ্গে আনতে পারবেন না। ব্যাগ জাতীয় কিছু সঙ্গে থাকলে তা বাইরে রেখে মুসল্লিদের ঈদগা ময়দানে প্রবেশ করতে হবে। যারা গাড়ি নিয়ে আসবেন তাদের অবশ্যই মৎস্যভবন, জিরোপয়েন্ট ও দোয়েল চত্বরে পার্কিং করে ঈদগায়ে প্রবেশ করতে হবে। জাতীয় ঈদগা ময়দানে  ঈদ জামাতে কঠোর নিরাপত্তাবলয় তৈরি করা হয়েছে। এবারে নানা বিবেচনায় ঈদগা ময়দান ঘিরে ৬ স্তরের নিরাপত্তা নেওয়া হয়েছে।

গুলশানে হামলার ঘটনায় তিনি বলেন, দুজনকে জিজ্ঞাসাবাদ চলছে। এ ছাড়া জিজ্ঞাসাবাদের জন্য আরো কয়েকজনকে আটক করা হয়েছে। তাদের পুলিশ হেফাজতে রাখা হয়েছে। এর আগে সোমবার রাজারবাগে এক শোকসভায় আইজিপি এ কে এম শহীদুল হক বলেছিলেন, হামলার ঘটনায় জড়িত সন্দেহে দুজনকে আটক রাখা হয়েছে। তাদের এখন চিকিৎসা দেওয়া হচ্ছে। তারা সুস্থ হয়ে উঠলে জিজ্ঞাসাবাদ করা হবে। গত শুক্রবার গুলশানের অভিজাত হলি অর্টিসান রেস্টুরেন্টে দেশি-বিদেশি নাগরিকসহ ২০ জনকে হত্যা করে সন্ত্রাসীরা।