ময়মনসিংহে পিকআপ ভ্যান খাদে: নিহতের সংখ্যা বেড়ে ৯

৩:১৬ অপরাহ্ন | মঙ্গলবার, জুলাই ৫, ২০১৬ Breaking News, দেশের খবর, ময়মনসিংহ, স্পট লাইট

ময়মনসিংহ প্রতিনিধি– ময়মনসিংহের বেলতলী এলাকায় বাসের ধাক্কায় যাত্রীবাহী একটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে নিহতের সংখ্যা বেড়ে ৯ জনে দাঁড়িয়েছে। মঙ্গলবার ভোর ৬টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই পাঁচজন নিহত ও কমপক্ষে পনেরজন আহত হয়। পরে আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় আরো চারজনের মৃত্যু হয়।

নিহতরা হলো, ফুলপুর উপজেলার মোকামিয়া গ্রামের হারেজ আলীর ছেলে মোবারক হোসেন (৩২) ও তার স্ত্রী মিরানা (২৫), একই গ্রামের মিরাজ আলীর ছেলে খোকন (৩২) ও তার স্ত্রী শামসুন্নাহার (৩০), সুরুজ আলীর ছেলে আজিজুল ইসলাম (১৫) ও তার বোন আফরোজা (১৯) এবং তার স্বামী জামালপুরের বকশীগঞ্জের আব্দুল লতিফের ছেলে সাগর (২৫), হালুয়াঘাট উপজেলার বাউশি গ্রামের আব্দুর রউফের ছেলে শাহাদত (১৯)। অপর একজনের পরিচয় পাওয়া যায়নি। নিহতের মধ্যে সাত জনই একই পরিবারের সদস্য।

mymensingh120160705080110হতাহতরা সকলেই পোশাক কারখানার শ্রমিক বলে জানিয়েছে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা। এরা ঈদের ছুটিতে ভোরে গাজীপুর চৌরাস্তা থেকে লেগুনাযোগে বাড়ির উদ্দেশ্যে ফুলপুর যাচ্ছিল।

ময়মনসিংহ কোতোয়ালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল জানান, ঢাকা থেকে ছেড়ে আসা দ্রুতগতির একটি বাস ভোরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বেলতলী এলাকায় একটি যাত্রীবাহী পিকআপ ভ্যানকে পেছন দিক থেকে ধাক্কা দেয়। এতে পিকআপ ভ্যানটি নিয়ন্ত্রন হারিয়ে মহাসড়কের পাশে খাদে পড়ে উল্টে যায়। এসময় ঘটনাস্থলেই পাঁচজন ও চিকিৎসাধীন অবস্থায় আরো চারজনের মৃত্যু হয়েছে। পুলিশ বাসটি আটক করেছে।