সংবাদ শিরোনাম

সিরাজগঞ্জে পুত্রবধু ধর্ষণের অভিযোগে শ্বশুর গ্রেফতারওবায়দুল কাদের সাহেব আমি রাজাকারের সন্তান নই: কাদের মির্জাসিলেটে সাংবাদিকতায় সফল নারী সুবর্ণা হামিদহিলিতে ৩ ভুয়া চিকিৎসকে ভ্রাম্যমাণ আদালতের কারাদন্ডমিনুসহ বিএনপির চার নেতার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলার আবেদনআত্মহত্যার ২ মাস পর ছড়ানো হলো স্কুলছাত্রীর আপত্তিকর ভিডিও, অভিযুক্ত পলাতকচট্টগ্রাম কারাগার থেকে পালানো আসামি রুবেল নরসিংদীতে গ্রেপ্তারবাস থেকে নারীকে ছুড়ে ফেলা সেই চালক-হেলপার গ্রেফতারছাগল চুরির ঘটনায় জড়িত নন- সংবাদ সম্মেলনে দাবি সেই ছাত্রলীগ নেতারযতদিন বেঁচে আছি, আমার এলাকার একটি লোক না খেয়ে থাকবে না: জেএইচএম ডিএমডি

  • আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

পাকিস্তানের প্রাক্তন কোচের বিরুদ্ধে মানহানির মামলা করলেন স্যামুয়েলস

১:২৩ পূর্বাহ্ন | বুধবার, জুলাই ৬, ২০১৬ খেলা

rand


স্পোর্টস ডেস্ক: অস্ট্রেলিয়ার ফাস্ট বোলার জিওফ লোসনের বিরুদ্ধে মানহানির মামলা করলেন ওয়েস্ট ইন্ডিজের তারকা অল-রাউন্ডার মার্লন স্যামুয়েলস।

মার্লন স্যামুয়েলসের অভিযোগ, জিওফ লোসন একটি রেডিও প্রোগামে স্যামুয়েলসের বিরুদ্ধে কটূক্তিকর মন্তব্য করেছেন, আর তা স্যামুয়েলসের সম্মানহানির সমান। “জ্যামাইকার কিংসটন, বিশ্বের হত্যাকারীদের স্বর্গরাজ্য, সেইখানেই গাঁটছড়া বেঁধেছি আমি। এখানে ক্রিকেট ছাড়াও অনেক কিছু হয়”, জিওফ লোসনের এই মন্তব্যের কারণেই মানহানির মামলা করেছেন মার্লন স্যামুয়েলস।

তবে এটাই প্রথমবার নয়। এর আগেও অস্ট্রেলিয়ার তারকা ক্রিকেটার শেন ওয়ার্নের কটূক্তি শুনতে হয়েছিল মার্লন স্যামুয়েলসকে। অবশ্য ইডেনে টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের পর সাংবাদিক সম্মেলনে এসে পা তুলে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি সেই ম্যাচের ‘ম্যান অব দ্য ম্যাচ’ পুরষ্কার উৎসর্গ করেন ওয়ার্নকেই।

জিওফ লোসন দীর্ঘ সময় ধরে অস্ট্রেলিয়া দলের হয়ে খেলেছেন। পাকিস্তানের কোচও ছিলেন তিনি।