হত্যার অভিযোগে ইতালি আ.লীগ নেতা গ্রেফতার

২:১১ পূর্বাহ্ন | বুধবার, জুলাই ৬, ২০১৬ প্রবাসের কথা

termometer-4ইসমাইল হোসেন স্বপন ইতালী থেকে : ইতালি আওয়ামী লীগের সহ-সভাপতি ও ইতালী আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি হত্যা মামলার আসামী সভাপতি লিটন মোল্লাকে শরীয়তপুরের নড়িয়া থানা পুলিশ সোমবার নড়িয়া উপজেলা সদর থেকে গ্রেপ্তার করেছে। লিটন মোল্লা, রিগান হত্যা মামলা সহ একাধিক মামলার পলাতক আসামী। সে নড়িয়া উপজেলার ঘরিশার ইউনিয়নের মনাই মোল্লার ছেলে ।

খুনের অভিযোগে গ্রেফতার হওয়া লিটন মোল্লাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
জানা যায় , এ বছরের ১৩ মার্চ রাতে শরীয়তপুরের নড়িয়া উপজেলার ডিংগামানিক গ্রামের এক মুদি ব্যাবসায়ীর ঘরে সিঁদ কেটে ঢুকে রিগান (২৮) কে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করে দুরবৃত্তরা। ঘটনাস্থল থেকে নিহত রিগানের লাশ উদ্ধার করে নড়িয়া থানা পুলিশ। এ বিষয়ে নড়িয়া থানায় হত্যা মামলা হয়।ঘটনার দিন খুনের সাথে জড়িত সন্দেহে এক জনকে আটক করেছে পুলিশ। সেই মামলায় এজাহার নামীয় আসামী লিটন মোল্লা । নিহত রিগান ডিঙ্গামানিক ইউনিয়ন ১নং ওয়ার্ড গ্রাম পুলিশ দরিদ্র আঃ গনি রাড়ির ছেলে। রিগান ৮ বছর দুবাই থেকে দেশে ফিরে এলাকয় মুদি ব্যবসায়ী ব্যবসা করে আসছিল ।

নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকরাম আলী মিয়া বলেন, লিটন মোল্লা রিগান দেওয়ান হত্যা মামলার এজাহার ভুক্ত পলাতক আসামী ছিল। পুলিশ সে অভিযোগে তাকে গ্রেপ্তার করেছে। তবে লিটন ইতালী প্রবাসী তবে সে কোন রাজনীতির সাথে জড়িত আছে কি না পুলিশ তা জানে না।
লিটন মোল্লার বিরুদ্ধে নড়িয়া থানায় চাঁদাবাজী, জমিদক্ষল, হত্যা মামলাসহ ৫/৬ টি মামলা রয়েছে সুত্র জানায়।