• আজ ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

দিনাজপুরে এক ব্যক্তিকে হত্যার পর পুড়িয়ে ফেলার চেষ্টা

৩:০৯ অপরাহ্ন | বুধবার, জুলাই ৬, ২০১৬ দেশের খবর, রংপুর

attamted-murder.pngশাহ্ আলম শাহী, স্টাফ রিপোর্টার, দিনাজপুরঃ দিনাজপুরের মো. খাদেমুল ইসলাম (৩৫) নামে এক ব্যক্তিকে ফাঁস দিয়ে হত্যার পর তার লাশ পুড়িয়ে ফেলার চেষ্টা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তার স্ত্রী মোছাম্মদ ফারজানাকে আটক করেছে পুলিশ। আজ বুধবার সকাল সাড়ে ১১টায় পুলিশ তার লাশ উদ্ধার করে দিনাজপুর মেডিকেল কলেজ হাসাপাতালে প্রেরণ করেছে।

নিহত খাদেমুল ইসলাম সদর উপজেলার চেহেলগাজী ইউনিয়নের গোয়ালপাড়া বেলবাড়ী গ্রামের মো. ডিজার আলীর ছেলে বলে জানিয়েছে পুলিশ।
নিহতের পিতা মো. ডিজার আলী জানান, বাজারে যাওয়ার কথা বলে মঙ্গলবার ইফতারির পর বাড়ি হতে বেরিয়ে যায় খাদেমুল। এরপর আর রাতে বাড়িতে ফিরেনি সে।পরে সকালে আধা কিলোমিটার দূরে একটি পুকুরে পাশের পাটক্ষেত সংলগ্ন এলাকায় মৃত এবং পোড়ানে এক ব্যক্তি পড়ে আছে স্থানীয় লোকজনদের কাছে জানতে পেরে সেখানে যাই এবং খাদেমুলের লাশ শনাক্ত করি।

কোতয়ালী থানার এসআই নয়ন জানান, মঙ্গলবার রাতে যে কোন এক সময় তাকে ফাঁস দিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। পরে তার দেহে ভূট্টা গাছের খড়ি দিয়ে আগুন লাগিয়ে দিয়ে পালিয়ে যায়। নিহতের শরীরের কিছু অংশ পুড়ে যায়।লাশের সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজে প্রেরণ করা হয়েছে।
কোতয়ালী থানার ওসি রেদওয়ানুর রহিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত মো. খাদেমুল ইসলাম পেশায় একজন শ্রমিক। একজন শ্রমজীবি মানুষকে কি কারণে হত্যা করা হয়েছে সে বিষয়টি আমরা খতিয়ে দেখছি।
এ ঘটনায় তার স্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে জিজ্ঞাসাবাদ চলছে।