সংবাদ শিরোনাম

হাসপাতালের ওষুধ পাচারের ছবি তোলায় ১০ সংবাদকর্মী তালাবদ্ধবঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ স্বাধীনতার প্রকৃত ঘোষণা: প্রধানমন্ত্রীনির্মাণকাজ শেষের আগেই ‘মডেল মসজিদের’ বিভিন্ন স্থানে ফাটলআহসানউল্লাহ মাস্টারসহ ১০ ব্যক্তি-প্রতিষ্ঠান পাচ্ছেন স্বাধীনতা পুরস্কারঐতিহাসিক ৭ মার্চের সুবর্ণ জয়ন্তী: টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে মানুষের ঢলচট্টগ্রাম কারাগারে হাজতি নিখোঁজ, জেলার-ডেপুটি জেলার প্রত্যাহারদেবীগঞ্জে ট্রাক্টরের চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যুকরোনার এক বছর: মৃত্যু ৮৪৬২, শনাক্ত সাড়ে ৫ লাখটাঙ্গাইলে ঐতিহাসিক ৭ মার্চ উদযাপনমোবাইল ইন্টারনেট গতিতে উগান্ডারও পেছনে বাংলাদেশ

  • আজ ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

দিনাজপুরের ২৬টি গ্রামে আগাম ঈদ-উল-ফিতর উদযাপিত

৩:৫১ অপরাহ্ন | বুধবার, জুলাই ৬, ২০১৬ Breaking News, আলোচিত

শাহ্ আলম শাহী, স্টাফ রিপোর্টার, দিনাজপুর থেকেঃ সৌদি আরবের সাথে সঙ্গতি রেখে আজ বুধবার দিনাজপুরের ২৬টি গ্রামে উদযাপিত হয়েছে, পবিত্র ঈদ-উল-ফিতর।

আজ সকাল ৯টায় ঈদের প্রধান জামাতটি অনুষ্ঠিত হয় দিনাজপুর শহরের পার্টি সেন্টারে। এতে ইমামতি করেন হাফেজ মোহাম্মদ হিজবুল্লাহ। ঈদের এই প্রধান জামাতে অংশ নেয়, নারী, পুরুষ, শিশুসহ প্রায় আড়াই শতাধিক মানুষ। নারীদের জন্য আলাদা ব্যবস্থা করা হয়।

eid-din

অন্যদিকে চিরিরবন্দর, বীরগঞ্জ,বিরামপুর উপজেলার বেশ কিছু গ্রামে আগাম পালিত হয়েছে ঈদ-উল-ফিতর। দিনাজপুর সদরসহ এই ৪টি উপজেলার প্রায় ২৬টি গ্রামে ঈদ-উল-ফিতর উদযাপিত হয়। নামাজ শেষে কোলাকুলি ও বাড়িতে ফিরে সেমাইসহ উন্নত মানের খাবার খায় তারা।