• আজ ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

ঢাকায় ঈদ করবেন এরশাদ দম্পতি


116040সময়ের কণ্ঠস্বর- জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ এবার ঈদ করবেন রাজধানী ঢাকায়। নিজের গ্রামের বাড়ি রংপুরে না গিয়ে পবিত্র ঈদুল ফিতরের নামাজ আদায় করবেন গুলশানের আজাদ মসজিদে।

নামাজ শেষে তিনি দুপুর ১২টা পর্যন্ত তার বনানী কার্যালয়ে দলের নেতা-কর্মীসহ সর্বস্তরের মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন।

বিরোধীদলীয় নেতা রওশন এরশাদও এবার ঈদ করবেন ঢাকায়। গুলশানের বাসভবনে ছেলে সাদ এরশাদ ও পুত্রবধূদের সঙ্গে ঈদের আনন্দ উদযাপন করবেন।

সকালে যাবেন স্বামী এরশাদের বনানী কার্যালয়ে। সেখানে তিনি পার্টির চেয়ারম্যানের সঙ্গেই দলের নেতা-কর্মীসহ সবার সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন।

এরশাদ, রওশন ছাড়া জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জি এম কাদের, দলের মহাসচিব এবিএম রুহুল আমীন হাওলাদার এমপি, প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক দেলোয়ার হোসেন খান, অ্যাডভোকেট কাজী ফিরোজ রশীদ, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, এস এম ফয়সল চিশতী, মীর আবদুস সবুর আসুদ প্রমুখ ঈদ করবেন ঢাকায়। তারা দলের চেয়ারম্যান এরশাদের সঙ্গে বনানী কার্যালয়ে ঈদ শুভেচ্ছায় অংশ নেবেন।

এদিকে, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীসহ বিশ্বের মুসলিমকে শুভেচ্ছা জানিয়ে দেশ, জাতি ও সুখ, শান্তি কামনা করেছেন সাবেক রাষ্ট্রপতি এরশাদ, বিরোধীনেতা রওশন এরশাদ, দলের মহাসচিব এবিএম রুহুল আমীন হাওলাদারসহ শীর্ষ নেতারা।

◷ ৯:২৪ অপরাহ্ন ৷ বুধবার, জুলাই ৬, ২০১৬ জাতীয়