সংবাদ শিরোনাম
  • আজ ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

ভারতে জ্যোতিষীয় কথায় মেয়ে শিশুকে হত্যা করলো বাবা-মা

৫:০১ পূর্বাহ্ন | বৃহস্পতিবার, জুলাই ৭, ২০১৬ জানা-অজানা

সময়ের কণ্ঠস্বর ডেস্ক –  অমাবস্যার রাতে জন্ম নেয়া মেয়ে সন্তান অশুভ তাই খুন করে পলিথিনে মুড়িয়ে মেয়েকে রাস্তায় ফেলে এলো মা-বাবা।

meye-hotta

মর্মান্তিক এই ঘটনা ঘটেছে ভারতের কর্নাটক রাজ্যের মাইসোরে। হিন্দুস্তান টাইমসের খবর অনুযায়ী মাইসোরের লেওট অঞ্চলের গত সোমবার এ ঘটনা ঘটে। ওইদিন ছিল অমাবস্যা। অমাবস্যার রাতে হারপ্রিত সিংয়ের স্ত্রী জাগনা সিং এক মেয়ে সন্তানের জন্ম দেন। ওই দম্পতির আগে আরো তিনটি মেয়ে সন্তান আছে।

এবারে স্থানীয় এক জ্যোতিষী বিধান দেন- এই কন্যাসন্তান মোটেই শুভ নয়। ফলে তাকে মেরা ফেলাই শ্রেয়। এরপর মেয়ের বাবা হারপ্রিত সদ্যজাতকে একটি পলিথিন ব্যাগে ভরে রাস্তায় ফেলে আসে। ‘অমঙ্গলে’র হাত থেকে বাঁচতে, এর চেয়ে অন্য কোনো সহজ উপায় সম্ভবত ওই ‘বাবা-মা’য়ের কাছে ছিল না।

এরপর রাস্তার মানুষ শিশুটিকে কুড়িয়ে পায়। কিন্তু ততক্ষণে শিশুটি আর বেঁচে নেই। তবু শেষ চেষ্টা হিসেবে রাস্তার মানুষরাই শিশুটিকে নিয়ে দৌড়ে গিয়েছিলেন হাসপাতালে। কিন্তু চিকিৎসকরা জানান, হাসপাতালে আনার আগেই মারা গেছে সদ্যোজাত।

পরে পুলিশের সূত্রে ঘটনার পরের দিন সকালে অভিযুক্ত বাবা-মায়ের সন্ধান মেলে। হতদরিদ্র ওই বাবা-মা স্বীকার করেন ‘অমঙ্গল’ থেকে পরিবারকে বাঁচাতে শিশুটিকে ফেলে দিয়েছেন তাঁরা। শেষ খবর পাওয়া পর্যন্ত থানা হেফাজতে আছেন পাষণ্ড ওই বাবা-মা।