সংবাদ শিরোনাম

ছাগল চুরির ঘটনায় জড়িত নন- সংবাদ সম্মেলনে দাবি সেই ছাত্রলীগ নেতারযতদিন বেঁচে আছি, আমার এলাকার একটি লোক না খেয়ে থাকবে না: জেএইচএম ডিএমডিটেকনাফে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২, সাড়ে ৩ লাখ ইয়াবা উদ্ধারশাহজাদপুরের খুকনী ইউনিয়ন আ.লীগের সম্মেলনে সভাপতি শাহজাহান, সম্পাদক আফাজহাজি সেলিমের আপিলের রায় পড়া শুরুফতুল্লায় গ্যাসের সিলিন্ডার থেকে আগুন, একই পরিবারের ৬ জন দগ্ধগাজীপুর পিরুজালী থেকে কিশোরের লাশ উদ্ধারদেশেই টিকা উৎপাদনের প্রস্তুতি নেয়া হচ্ছে: স্বাস্থ্যমন্ত্রীকক্সবাজারে ইয়াবা সম্রাটের সহযোগীর বাড়ি থেকে ১ লাখ ২০ হাজার ইয়াবা উদ্ধারসিরিয়ার প্রেসিডেন্ট বাশার আল-আসাদ সস্ত্রীক করোনায় আক্রান্ত

  • আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

বগুড়ায় জেএমবি সন্দেহে মুয়াজ্জিনসহ আটক ৪

৮:৩৬ অপরাহ্ন | বৃহস্পতিবার, জুলাই ৭, ২০১৬ দেশের খবর, রাজশাহী

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ায় নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জেএমবির সঙ্গে সম্পৃক্ততার অভিযোগে চারজনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুর ২টার দিকে শহরের পুরান বগুড়া পাওয়ার হাউজ আবাসিক এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন- মসজিদের মুয়াজ্জিন আব্দুল মজিদ (৫৫), তার ছেলে মুজাহিদীন (২৮), আব্দুল মুহিত (১৪) এবং বাসায় বেড়াতে আসা এক আত্মীয়।

পিডিবির আবাসিক এলাকায় বসবাসরত কর্মকর্তা কর্মচারীদের সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরের দিকে পুলিশের তিনটি ভ্যান আবাসিক এলকার ভেতরে প্রবেশ করে। এ সময় পুলিশ সদস্যরা আব্দুল মজিদ যে বাসায় বসবাস করেন ওই বাসাটি ঘিরে তল্লাশি শুরু করেন।

arrestedarrestedতল্লাশি চলাকালে ওই বাসা থেকে দুই বস্তা জিহাদি বই উদ্ধার করে পুলিশ। এ সময় বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (পিডিবি) জামে মসজিদের মুয়াজ্জিন,তার দুই ছেলে ও এক আত্মীয়কে আটক করা হয়।

বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আসলাম আলী জানান, আটককৃত চারজনের মধ্যে আব্দুল মজিদ ও তার বাড়িতে বেড়াতে আসা যুবককে জেএমবির সঙ্গে জড়িত থাকার ব্যাপারে পুলিশ সন্দেহ করছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।