সংবাদ শিরোনাম

বাংলাদেশকে তিস্তার পানি না দেয়ার সাফ ঘোষণা মমতারশ্বশুরবাড়ি যাওয়ার আগে কাঁদতে কাঁদতেই মারাই গেলেন কনে!এবার ‘টোকাই’ হয়ে আসছেন হিরো আলমহাসপাতালের ওষুধ পাচারের ছবি তোলায় ১০ সংবাদকর্মী তালাবদ্ধবঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ স্বাধীনতার প্রকৃত ঘোষণা: প্রধানমন্ত্রীনির্মাণকাজ শেষের আগেই ‘মডেল মসজিদের’ বিভিন্ন স্থানে ফাটলআহসানউল্লাহ মাস্টারসহ ১০ ব্যক্তি-প্রতিষ্ঠান পাচ্ছেন স্বাধীনতা পুরস্কারঐতিহাসিক ৭ মার্চের সুবর্ণ জয়ন্তী: টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে মানুষের ঢলচট্টগ্রাম কারাগারে হাজতি নিখোঁজ, জেলার-ডেপুটি জেলার প্রত্যাহারদেবীগঞ্জে ট্রাক্টরের চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

  • আজ ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

জাকির নায়েকের মুম্বাইস্থ অফিস ঘিরে রেখেছে পুলিশ

৫:১৯ পূর্বাহ্ন | শুক্রবার, জুলাই ৮, ২০১৬ আন্তর্জাতিক

সময়ের কণ্ঠস্বর ডেস্ক –   জাকির নায়েকের মুম্বাইস্থ অফিসের বাইরে পুলিশ মোতায়েন করা হয়েছে। সতর্কতামূলক পদক্ষেপ হিসেবে এটা করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। গুলশান ঘটনায় জড়িত পাঁচ সন্ত্রাসী জাকির নায়েকের বক্তৃতায় উদ্বুদ্ধ হয়েছে, এমন খবর প্রকাশের প্রেক্ষাপটে এই ব্যবস্থা নেয়া হলো। বৃহস্পতিবার টাইমস অব ইন্ডিয়ার খবরে এ কথা জানানো হয়।

ja na

মুম্বাইয়ের এক সিনিয়র পুলিশ কর্মকর্তা বলেন, দক্ষিণ মুম্বাইয়ের ডোনগ্রি এলাকায় জাকির নায়েকের ‘ইসলামিক রিসার্চ ফাউন্ডেশনের’ বাইরে নিরাপত্তা বাহিনীর সদস্যদের মোতায়েন করা হয়েছে। সাম্প্রতিক ঘটনার প্রেক্ষাপটে সতর্কতামূলক পদক্ষেপ হিসেবে এটা করা হয়েছে।

তিনি বলেন, আমরা কোনো হুমকি বা রাজ্য কিংবা কেন্দ্র থেকে বিশেষ কোনো নির্দেশনা পাইনি। অনাকাঙ্ক্ষিত যেকোনো ঘটনা এড়ানোর জন্য এটা করা হয়েছে।

বুধবার কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী কিরেন রিজিজু দিল্লিতে সাংবাদিকদের বলেছিলেন, জাকির নায়েকের বক্তৃতা আমদের জন্য উদ্বেগজনক। আমাদের সংস্থাগুলো এটা নিয়ে কাজ করছে। তবে মন্ত্রী হিসেবে, আমি কী ব্যবস্থা নেয়া হবে, তা নিয়ে কোনো মন্তব্য করতে চাই না।