প্রথমে হুমকি , অতঃপর বিএনপি নেতাকে কুপিয়ে হত্যা


বগুড়া প্রতিনিধিঃ বগুড়া সদরের গোকুল ইউনিয়নের ০৯ নং ওয়ার্ড বিএনপির সহ-সভাপতি নিজাম উদ্দিন পাইকাড়কে (৫৫) কুপিয়ে হত্যা করে লাশ গাছের সাথে বেঁধে রেখে গেছে দুর্বৃত্তরা।

শুক্রবার সকাল ১০টার দিকে বাঘোপাড়া ঈদগাহ মাঠের পাশ থেকে লাশ উদ্ধার করা হয়। নিহত নিজাম উদ্দিন বাঘোপাড়া উত্তরপাড়া গ্রামের মৃত ইজ পাইকাড়ের ছেলে।

জানা গেছে, বৃহস্পতিবার রাত ১০টার দিকে নিজাম উদ্দিন বাঘোপাড়া বন্দরে তার দোকান নিজাম উদ্দিন গিফট কর্নার বন্ধ করে পায়ে হেটে বাড়ির উদ্দেশ্যে রওনা হন। এরপর রাতে আর বাড়ি ফেরেননি। শুক্রবার সকালে বাড়ির কাছাকাছি বাঘোপাড়া ঈদগাহ মাঠের পার্শ্বে গাছের সাথে বাঁধা অবস্থায় তার লাশ পাওয়া যায়।

kupiye hottaপ্রত্যক্ষদর্শীরা জানান, নিহতের গলায় এবং বুকে ছুরিকাঘাতের চিহ্ণ রয়েছে। তাকে হত্যার পর লাশ মাটিতে বসিয়ে রেখে পরনের লুঙ্গি দিয়ে গাছের সাথে বেঁধে রেখে যায় দুর্বৃত্তরা। স্থানীয় লোকজন লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। সকাল ১০টার দিকে সদর থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আসলাম আলী জানান, প্রাথমিকভাবে জানা গেছে কিছুদিন আগে থেকে কে বা কারা নিজাম উদ্দিনকে মোবাইল ফোনে হুঁমকি দিয়ে আসছিল। ঘটনাটি তিনি থানা পুলিশকে অবহিত করেননি। হত্যার সাথে জড়িতদের শনাক্ত করার কাজ চলছে।

◷ ১:০৩ অপরাহ্ন ৷ শুক্রবার, জুলাই ৮, ২০১৬ জাতীয়